৭ ডিসেম্বর, ২০২৩ ১৪:০৬

অবশেষে জয় পেল ইংলিশরা

অনলাইন ডেস্ক

অবশেষে জয় পেল ইংলিশরা

ওয়েস্ট ইন্ডিজ সফরে গিয়ে প্রথম ম্যাচে ৩২৫ রান করেও হারতে হয়েছিলো ইংল্যান্ডকে। তবে সিরিজের দ্বিতীয় ম্যাচটি লো স্কোরিং হওয়া সত্ত্বেও দারুণ এক জয় তুলে নিলো ইংলিশরা।

অ্যান্টিগার নর্থ সাউন্ডে স্যার ভিভ রিচার্ডস স্টেডিয়ামে প্রথমে ব্যাট করে স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজ সংগ্রহ করে ২০২ রান। জবাব দিতে নেমে ৪ উইকেট হারিয়ে ৩২.৫ ওভারেই জয়ের লক্ষ্যে পৌঁছে যায় ইংল্যান্ড। ওপেনার উইল জ্যাক এবং মিডল অর্ডারে হ্যারি ব্রুক অসাধারণ ব্যাট করে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন।

টস জিতে ওয়েস্ট ইন্ডিজকে প্রথমে ব্যাট করার আমন্ত্রণ জানন ইংলিশ অধিনায়ক জস বাটলার। ব্যাট করতে নেমে শুরু থেকেই বিপদে ক্যারিবীয়রা। মিডল অর্ডারে শাই হোপ এবং শেরফানে রাদারফোর্ড ছাড়া আর কেউ দাঁড়াতেই পারেননি। ৬৮ বল খেলে ৬৮ রান করে আউট হন শাই হোপ। ৮০ বল খেলে ৬৩ রান করেন শেরফানে রাদারফোর্ড। ১৯ রান করেন রোমারিও শেফার্ড এবং ১৭ রান করেন ব্রেন্ডন কিং।

ইংলিশ বোলারদের মধ্যে স্যাম কারান এবং লিয়াম লিভিংস্টোন নেন ৩টি করে উইকেট এবং ২টি করে উইকেট নেন গাস অ্যাটকিনসন এবং রেহান আহমেদ।

জবাব দিতে নেমে দুই ইংলিশ ওপেনার ফিল সল্ট এবং উইল জ্যাক দারুণ সূচনা এনে দেন। যদিও ১৫ বলে ২১ রান করে আউট হয়ে যান ফিল সল্ট। এরপর জ্যাক ক্রাউলি এবং বেন ডাকেট দ্রুত আউট হলে কিছুটা শঙ্কায় পড়ে যায় ইংলিশরা। ৭২ বলে ৭৩ রান করেন উইল জ্যাক। ৪৯ বলে ৪৩ রান করেন হ্যারি ব্রুক এবং ৪৫ বলে ৫৮ রান করেন জস বাটলার।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর