২৫ মে, ২০২২ ২২:২৫

ট্রান্সফর্মিং কাস্টমার এক্সপেরিয়েন্স উইথ এআই পাওয়ার্ড চ্যাটবট বিষয়ক ওয়েবিনার অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তি

ট্রান্সফর্মিং কাস্টমার এক্সপেরিয়েন্স উইথ এআই পাওয়ার্ড চ্যাটবট বিষয়ক ওয়েবিনার অনুষ্ঠিত

গ্লোবাল ক্লাউড কমিউনিকেশন্স প্ল্যাটফর্ম এবং অমনিচ্যানেল এঙ্গেজমেন্ট লিডার, ইনফোবিপ-এর উদ্যোগে 'ট্রান্সফর্মিং কাস্টমার এক্সপেরিয়েন্স উইথ এআই পাওয়ার্ড চ্যাটবট' শীর্ষক সেশন অনুষ্ঠিত হয়েছে যেখানে ব্যাংকিং ও নন-ব্যাঙ্কিং, ইনস্যুরেন্স, রিটেইল ও ই-কমার্স এবং স্টার্টআপ ডিসিশন মেকাররা অংশগ্রহণ করেন।

ইনফোবিপ বাংলাদেশের কাস্টমার সাপোর্ট পার্টনার, নাফিজ আল আমিন-এর প্রেজেন্টেশনের মাধ্যমে এই সেশনটি শুরু হয়। প্রেজেন্টেশনে তিনি কাস্টমার এক্সপেরিয়েন্সে আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স ও হিউম্যান এর মধ্যকার সমন্বয় নিয়ে আলোচনা করেন। এছাড়াও, কিভাবে অটোমেশনের মাধ্যমে কাস্টমার সার্ভিস সংক্রান্ত অপারেশনাল কস্ট অপটিমাইজ করা যেতে পারে, গ্রাহক সন্তুষ্টি এবং সর্বোপরি সেলস বৃদ্ধি করা যেতে পারে তা নিয়ে আলোচনা করেন।   

এরপর একটি কাস্টমার চ্যাট সেশন অনুষ্ঠিত হয় যেখানে, মো. আবুল মোশাদ চৌধুরী, হেড অফ ইনফর্মেশন টেকনোলজি, শেলটেক ব্রোকারেজ লিমিটেড উপস্থিত ছিলেন। কাস্টমার এক্সপেরিয়েন্স অটোমেশন কিভাবে শেলটেক ব্রোকারেজ কে কাস্টমার লয়াল্টি ও রিটেনশন বৃদ্ধিতে সাহায্য করেছে সে প্রসঙ্গে তিনি নিজের অভিজ্ঞতা শেয়ার করেন।

প্যানেল আলোচনা সঞ্চালনা করেন এ জেড এম ফৌজ উল্লাহ চৌধুরী, হেড অফ মোবাইল ফিন্যান্সিয়াল সার্ভিসেস, ওয়ান ব্যাংক। প্রশ্নোত্তর পর্বের মাধ্যমে প্যানেল আলোচনাটি শেষ হয়।   

ইনফোবিপ একটি গ্লোবাল ক্লাউড কমিউনিকেশন্স প্ল্যাটফর্ম যারা এন্টারপ্রাইজ গুলোকে কাস্টমার জার্নির সকল ধাপে 'কানেক্টেড এক্সপেরিয়েন্স' প্রদানে সহায়তা করে। ইনফোবিপের অমনি-চ্যানেল এঙ্গেজমেন্ট, আইডেন্টিটি, ইউজার অথেনটিকেশন এবং কন্ট্যাক্ট সেন্টার সল্যুশন এন্টারপ্রাইজ এবং পার্টনারদের গ্রাহক যোগাযোগের প্রতিকূলতা পেরিয়ে ব্যবসায় প্রসারে গুরুত্বপূর্ণ ভূমিকা পালনে সক্ষম। 

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর