শিরোনাম
প্রকাশ : ২২ মার্চ, ২০২১ ১৬:১০
প্রিন্ট করুন printer

মিডিয়া প্রফেশনাল আড্ডা অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক

মিডিয়া প্রফেশনাল আড্ডা অনুষ্ঠিত

সাংবাদিক, জনসংযোগ কর্মকর্তা, মিডিয়া মার্কেটিং ও পিআর প্রফেশনালদের সংগঠন বাংলাদেশ মিডিয়া প্রফেশনাল’স কমিউনিটির উদ্যোগে ৪৭০ জন মিডিয়া প্রফেশনাল নিয়ে রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউশন প্রাঙ্গণে দেশের সর্ববৃহৎ মিডিয়া প্রফেশনাল আড্ডা হয়েছে।

শুক্রবার দুপুর ৩টা থেকে রাত ৯টা পর্যন্ত মিডিয়া প্রফেশনালদের এই মিলনমেলায় টেলিভিশন থেকে ১০১ জন সাংবাদিক, পত্রিকা থেকে ১৫৬ জন সাংবাদিক, অনলাইন থেকে ১৩৬ জন সাংবাদিক এবং জনসংযোগ ও মিডিয়া প্রফেশনাল ৭৭ জন অংশগ্রহণ করেছেন।

দুপুর ৩ টা থেকে ৩.১৫ রেজিস্ট্রেশন, ৩.১৫ থেকে বিকাল ৫ টা পরিচিতি ও মতবিনিময় সভা, বিকাল ৫ টা থেকে সন্ধ্যা ৬.৩০ পিঠা উৎসব, সন্ধ্যা ৬.৩০ থেকে রাত ৮.৩০ সাংস্কৃতিক অনুষ্ঠান, ৮.৩০ থেকে ৯টা র‌্যাফেল ড্র এবং সবশেষে ডিনার এর মাধ্যমে আয়োজন সমাপ্ত হয়। 

মতবিনিময় সভায় সংগঠনটির সমন্বয়ক কৃষিবিদ সালেহ মোহাম্মদ রশীদ অলক বলেন, বাংলাদেশ মিডিয়া প্রফেশনাল’স কমিউনিটি গণমাধ্যম কর্মী, জনসংযোগ কর্মকর্তা ও গণমাধ্যম সংশ্লিষ্ট পেশাজীবিদের সংগঠন। মিডিয়া প্রফেশনালদের নিজেদের মাঝে পেশাগত প্রয়োজনে যোগাযোগ, সুসম্পর্ক তৈরি ও পেশাগত ন্যায্য দাবি প্রতিষ্ঠায় আমরা কাজ করে যাব।  

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর