শিরোনাম
প্রকাশ : ২২ মার্চ, ২০১৯ ০৯:০৫

বর্ণাঢ্য আয়োজনে পর্তুগালে বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

রনি মোহাম্মদ (লিসবন,পর্তুগাল)

বর্ণাঢ্য আয়োজনে পর্তুগালে বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

দেশের সর্বাধিক প্রচারিত দৈনিক বাংলাদেশ প্রতিদিনের ১০ম বর্ষে পদার্পণ উপলক্ষে ইউরোপের দেশ পর্তুগালেও বর্ণাঢ্য আয়োজনে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। বুধবার সন্ধ্যায় পর্তুগালের রাজধানী লিসবনের পর্তুগাল মাল্টিকালচারাল একাডেমির হল রুমে বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

বাংলাদেশ প্রতিদিনের প্রতি প্রবাসীদের ভালোবাসা জানাতে একে একে অনুষ্ঠানস্থলে আসতে থাকেন পর্তুগালে অবস্থানরত বিভিন্ন সংগঠন এবং কমিউনিটির ব্যক্তিবর্গ। 

কমিউনিটি ব্যক্তিত্ব আবুল কালাম আজাদ ও মো. সাম্রাটের সার্বিক সহযোগিতায় এবং রনি মোহাম্মদ ও রাসেল আহমেদের যৌথ সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন- পর্তুগাল বাংলাদেশ কমিউনিটির প্রবীণ ব্যক্তি কাউন্সিলর রানা তাসলিম উদ্দিন, জহিরুল আলম জসিম, আবুল বাসের বাদশা, আবুল কালাম আজাদ, মিজানুর রাহমান, রনি হোসেন, মহিন উদ্দিন প্রমুখ।  

এসময় আরও উপস্থিত ছিলেন- অল ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাবের সহ-সভাপতি মাহবুব সুয়েদ, সাংবাদিক এনামুল হক, কমিউনিটি ব্যক্তিত্ব আব্দুর রাজ্জাক, মোহাম্মদ রাসেল, জুবায়ের মিয়া, সরদার রায়হান, মিজানুর রাহমান মাসুদ, শাহীন আহমেদ, মনিরুজ্জামান আলো, মোহাম্মদ সোয়েব, মোশারফ হোসেন, মাঈন উদ্দিন, দেলোয়ার হোসেন, আরিফ জামান প্রমুখ।   

পরে উপস্থিত নেতৃবৃন্দ কেক কেটে দেশের সর্বাধিক প্রচারিত দৈনিকটি বর্ষপূর্তি উদযাপন করেন।

বিডি প্রতিদিন/এনায়েত করিম


আপনার মন্তব্য