শিরোনাম
প্রকাশ : ২৪ মে, ২০১৯ ০০:২৬

তিতুমীর কলেজ সাংবাদিক সমিতির পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

অনলাইন ডেস্ক

তিতুমীর কলেজ সাংবাদিক সমিতির পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা
সংগৃহীত ছবি

আড়ম্বরপূর্ণ আয়োজনের মধ্য দিয়ে সরকারি তিতুমীর কলেজ সাংবাদিক সমিতির (সতিকসাস) পূর্ণাঙ্গ কমিটি ঘোষিত হয়েছে। ১৫ সদস্যের এই কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন সময় টেলিভিশনের রিপোর্টার এস এম হাসান শাফায়েত, সাধারণ সম্পাদক সময়ের আলোর স্টাফ রিপোর্টার সাব্বির আহমেদ এবং সাংগঠনিক সম্পাদক হয়েছেন আমাদের সময় ডটকমের মো. আল-আমিন (মাসুদ)।

ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু জাফর সূর্যকে সঙ্গে নিয়ে বৃহস্পতিবার বিকেলে রাজধানীর মহাখালীর একটি হোটেলে ওই কমিটি ঘোষণা করেন তিতুমীর কলেজ সাংবাদিক সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি রফিকুল ইসলাম রলি ও প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ফয়েজ রেজা।

আহবায়ক কমিটির ৩ মাস পর এই পূর্ণাঙ্গ কমিটি ঘোষণাকে কেন্দ্র করে তিতুমীর কলেজের সাবেক শিক্ষার্থী যারা বর্তমানে বিভিন্ন গণমাধ্যমে কাজ করছেন, তাদের নিয়ে এক ইফতার মাহফিলের আয়োজন করা হয়। যেখানে কলেজের অধ্যক্ষ অধ্যাপক মো. আশরাফ হোসেন, কলেজ ছাত্রলীগের সভাপতি মো. রিপন মিয়া ও সাধারণ সম্পাদক মাহমুদুল হক জুয়েল মোড়লসহ সাবেক সাংবাদিক ও ছাত্রনেতারা উপস্থিত ছিলেন।

নতুন কমিটির অন্যরা হলেন, সহ-সভাপতি শামিম হোসেন শিশির (২৪ লাইভ নিউজ পেপার ডটকম), যুগ্ম সাধারণ সম্পাদক রাফিয়া আহমেদ (বাংলাদেশ প্রতিদিন), অর্থ সম্পাদক মো. আবু নাসের (বাংলা নবকন্ঠ), দপ্তর সম্পাদক আহমেদ ফেরদাউস খান (আমার সংবাদ), প্রচার সম্পাদক ফখরুল ইসলাম ফাহিম (এশিয়ান টিভি), প্রশিক্ষণ ও সাংস্কৃতিক সম্পাদক আল ইমরান (টাইম নিউজ বিডি ডটনেট), শিক্ষা ও সাহিত্য সম্পাদক হয়েছেন মাহবুব হাসান রিপন (প্রথম প্রহর ডটকম), আপ্যায়ন সম্পাদক হয়েছেন আরিফুর রহমান (ভোরের ডাক) এবং কার্যনিবাহী সদস্য হিসেবে রয়েছেন – রাশেদ মামুন (ডেইলি বাংলাদেশ), তাওসিফ মাইমুন (দৈনিক সংবাদচর্চা), মো. রাকিব মোরতাজা (দৈনিক সংবাদ) ও মো. রিদয় আলম (বিডি ২৪ লাইভ ডটকম )।

প্রসঙ্গত, ২০০৬ সালে দেশের প্রথম কোন কলেজে সাংবাদিক সমিতি প্রতিষ্ঠা করে সরকারি তিতুমীর কলেজ। 


বিডি প্রতিদিন/ ওয়াসিফ


আপনার মন্তব্য