শিরোনাম
প্রকাশ : ১৫ জুলাই, ২০২১ ১৯:৩১
প্রিন্ট করুন printer

শিক্ষার্থীদের বিভাগীয় শহরে পৌঁছে দিবে ইসলামী বিশ্ববিদ্যালয়ের বাস

ইসলামী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি:

শিক্ষার্থীদের বিভাগীয় শহরে পৌঁছে দিবে ইসলামী বিশ্ববিদ্যালয়ের বাস
Google News

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) শিক্ষার্থীদের দাবির পরিপেক্ষিতে আটকে পড়া শিক্ষার্থীদের বিশ্ববিদ্যালয়ের নিজস্ব পরিবহবে বিভাগীয় শহরে পৌঁছে দেওয়ার সিদ্ধান্ত গৃহীত হয়েছে। বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের পরিবহন প্রশাসক অধ্যাপক ড. আনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, ১৬ জুলাই ৫টি ও ১৮ জুলাই ৫/৬টি বিশ্ববিদ্যালয়ের বাস বিভিন্ন রুটে পরিচালনা করা হবে। সকাল ৬ টায় ক্যাম্পাস, কুষ্টিয়ার কাস্টম মোড় ও ঝিনাইদহের আরাপপুর থেকে বাস ছেড়ে যাবে। শিক্ষার্থীদেরকে পরিচয়পত্র সহ নির্দিষ্ট সময়ে যথাস্থানে উপস্থিত থাকতে হবে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. জাহাঙ্গীর হোসেন জানান, আবেদনকৃত শিক্ষার্থীদের তালিকার ভিত্তিতে বিভিন্ন রুটে শিক্ষার্থীদের বিভাগীয় শহরে পৌঁছে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আবেদন করা মোট ৭৪৪ জন শিক্ষার্থী থেকে নিকটবর্তী জেলার ৮০ জনকে বাদ দেওয়া হবে। মোট ৬৬৪ জন শিক্ষার্থী পরিবহন সেবা পাবেন।

প্রসঙ্গত, গত ৭ জুলাই আটকে পড়া শিক্ষার্থীদের বিশ্ববিদ্যালয়ের নিজস্ব পরিবহনে বিভাগীয় শহরে পৌঁছানোর দাবিতে বিশ্ববিদ্যালয়ের ভিসি বরাবর স্মারকলিপি প্রদান করে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্র মৈত্রী। পরে বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে তালিকা তৈরীর জন্য শিক্ষার্থীদেরকে গুগল ফর্মে আবেদন করতে বলা হয়। এতে মোট ৭৪৪ জন শিক্ষার্থী আবেদন করেন।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর