৩০ অক্টোবর, ২০২২ ০৯:১৫

পদপ্রত্যাশীদের মনোনয়নপত্র আহ্বান করলো রাবি ছাত্রলীগ

রাবি প্রতিনিধি

পদপ্রত্যাশীদের মনোনয়নপত্র আহ্বান করলো রাবি ছাত্রলীগ

রাবি ও ছাত্রলীগের লোগো

আসন্ন ২৬তম সম্মেলনে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ছাত্রলীগের নতুন কমিটি গঠনের লক্ষ্যে সভাপতি/সম্পাদক পদপ্রত্যাশীদের মনোনয়নপত্র উত্তলনের আহ্বান করা হয়েছে।

শনিবার রাত ১০টার দিকে বিশ্ববিদ্যালয়ের সভাপতি গোলাম কিবরিয়া ও সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের নির্দেশে ২৬তম সম্মেলনের মধ্য দিয়ে রাবি ছাত্রলীগের নতুন কমিটি গঠিত হবে। সেজন্য সভাপতি/সাধারণ সম্পাদক পদে আগ্রহী পদ-প্রত্যাশীদের জীবনবৃত্তান্ত সংবলিত মনোনয়ন ফরম শাখা ছাত্রলীগের দফতর সম্পাদকের নিকট হতে আগামী ৩০ অক্টোবর হতে ৪ নভেম্বরের মধ্যে উত্তোলনের জন্য আহ্বান জানানো হলো। এই ফরম আগামী ৫ নভেম্বর সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের শহীদ সুখরঞ্জন সমাদ্দার ছাত্র-শিক্ষক সাংস্কৃতিক কেন্দ্রে জমা নেওয়া হবে।

এ ব্যাপারে বিশ্ববিদ্যালয়ের দফতর সম্পাদক আবুল বাসার আহমেদ জানান, রবিবার থেকে প্রার্থীরা মনোনয়নপত্র তুলতে পারবেন। যেখানে নিজের জীবনবৃত্তান্তসহ প্রয়োজনীয় তথ্য সংযুক্ত করে আগামী ৪ নভেম্বরের মধ্যে জমা দিবেন। ৫ নভেম্বর কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত নেতৃবৃন্দের উপস্থিত তা জমা নেওয়া হবে। 

এর আগে, গত ২৩ অক্টোবর রাবিতে নতুন কমিটি গঠনের লক্ষ্যে আগ্রহী পদপত্যাশীদের নিকট জীবন বৃত্তান্ত আহ্বান করেন কেন্দ্রীয় ছাত্রলীগ। এ ছাড়া গত ২৬ অক্টোবর রাবি ও রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েটে) সম্মেলনে তারিখ ঘোষণা করে কেন্দ্রীয় ছাত্রলীগ।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর