৩০ মার্চ, ২০২৩ ০০:৩১

এআইইউবিতে আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে আলোচনা সভা

অনলাইন ডেস্ক

এআইইউবিতে আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে আলোচনা সভা

আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি-বাংলাদেশ (এআইইউবি) এর উইমেন ফোরাম বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে আলোচনা সভা করেছে। গত ২২ মার্চ (বৃহস্পতিবার) "ইওর স্টোরি ম্যাটারস" শীর্ষক এই আলোচনার আয়োজন করা হয়। 

এআইইউবি ট্রাস্টি বোর্ডের প্রতিষ্ঠাতা সদস্য মিসেস নাদিয়া আনোয়ার, ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের চিফ অফ পার্টি মিস ডানা এল ওল্ডস, ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের ডেপুটি চিফ অফ পার্টি মিস লেসলি রিচার্ডস, এআইইউবি এর প্রাক্তন শিক্ষার্থী এবং বিশ্ব স্বাস্থ্য সংস্থার আইভিডি প্রকল্পের এক্সিকিউটিভ এ্যসিস্টেন্ট মিস মালিহা মেহেরিন বুশরা এবং এআইইউবি’র প্রক্টর এবং অফিস অফ স্টুডেন্ট অ্যাফেয়ার্স এর পরিচালক মনজুর এইচ খান অনুষ্ঠানে আলোচক হিসেবে উপস্থিত ছিলেন। মিস ডানা এল ওল্ডস বিশ্বব্যাপী নারীর ক্ষমতায়ন এবং সক্ষমতা বৃদ্ধির বিষয়ে আলোচনা করেন। মিস লেসলি রিচার্ডস রাজনীতিতে নারীদের অবদান এবং এ বিষয়ে ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের ভূমিকা নিয়ে বক্তব্য প্রদান করেন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ব্যবসায় প্রশাসন অনুষদের সহযোগী ডিন প্রফেসর ড. ফারহিন হাসান এবং ধন্যবাদ জ্ঞাপন করেন প্রকৌশল অনুষদের ডিন প্রফেসর ড. এবিএম সিদ্দিক হোসেন। এছাড়াও অনুষ্ঠানে সহযোগী প্রতিষ্ঠানের কর্মকর্তাবৃন্দ, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর