২৪ মে, ২০২৪ ১৬:৫৩

হাবিপ্রবির ভিসির সাথে নেপাল দূতাবাস কর্মকর্তার সাক্ষাৎ

দিনাজপুর প্রতিনিধি

হাবিপ্রবির ভিসির সাথে নেপাল দূতাবাস কর্মকর্তার সাক্ষাৎ

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. এম. কামরুজ্জামানের সাথে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় করেছেন বাংলাদেশে অবস্থিত নেপাল দূতাবাসের ডেপুটি চিফ অব মিশন মিস ললিতা সিলওয়াল। শুক্রবার সকাল সাড়ে ১০টায় হাবিপ্রবির ভাইস-চ্যান্সেলরের অফিসে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 

এসময় ভাইস-চ্যান্সেলর হাবিপ্রবিতে অধ্যয়নরত নেপালি শিক্ষার্থীসহ বিদেশী শিক্ষার্থী ও বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিষয় নিয়ে তাদের সাথে কথা বলেন। মিস ললিতা সিলওয়াল হাবিপ্রবির শিক্ষার পরিবেশ ও ব্যবস্থাপনা নিয়ে সন্তোষ প্রকাশ করেন এবং ভাইস-চ্যান্সেলরকে ধন্যবাদ জ্ঞাপন করেন। 

ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. এম. কামরুজ্জামানের সাথে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় শেষে নেপাল দূতাবাসের প্রতিনিধিবৃন্দ হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত নেপালি শিক্ষার্থীদের সাথে মতবিনিময় করেন। 

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন নেপাল দূতাবাসের সেকেন্ড সেক্রেটারি ইয়োজানা বামজান, সেক্রেটারি টু দ্যা অ্যাম্বাসেডর রিয়া সিত্রাই, হাবিপ্রবি’র রেজিস্ট্রার প্রফেসর ড. মোঃ সাইফুল ইসলাম, প্রক্টর প্রফেসর ড.মো. মামুনুর রশিদ, জনসংযোগ ও প্রকাশনা শাখার পরিচালক প্রফেসর ড.শ্রীপতি সিকদার, ইন্টারন্যাশনাল অ্যাফেয়ার্স সেকশনের পরিচালক প্রফেসর ড. মোঃ জামাল উদ্দিনসহ অন্যান্য শিক্ষক-কর্মকর্তাবৃন্দ। 


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর