Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২১ আগস্ট, ২০১৯ ২১:০০

২১ আগস্ট হামলার প্রতিবাদে সিলেটে আওয়ামী লীগের সভা

নিজস্ব প্রতিবেদক, সিলেট:

২১ আগস্ট হামলার প্রতিবাদে সিলেটে আওয়ামী লীগের সভা

২০০৪ সালের ২১ আগস্ট ঢাকায় শেখ হাসিনার জনসভায় গ্রেনেড হামলার প্রতিবাদে এবং নিহতদের স্মরণে সভা করেছে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ। বুধবার দুপুরে সিলেট জেলা পরিষদ মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়। 

সভায় বক্তারা বলেন, আওয়ামী লীগকে নিশ্চিহ্ন করতেই ২০০৪ সালের ২১ আগস্ট বিএনপি-জামায়াত জোট সরকারের পৃষ্ঠপোষকতায় আওয়ামী লীগ সভানেত্রী ও তৎকালীন সংসদের বিরোধী দলীয় নেত্রী শেখ হাসিনার জনসভায় গ্রেণেড হামলা হয়েছিল। ওই হামলায় শেখ হাসিনা প্রাণে বেঁচে গেলেও নিহত হয়েছিলেন ২৪ জন নেতাকর্মী। বিএনপি-জামায়াতের এই সন্ত্রাসবাদের কারণে তাদেরকে এ দেশের মানুষ চিরতরে প্রত্যাখান করেছে। তবে এখনো তারা শেখ হাসিনা ও আওয়ামী লীগ নিয়ে নানা ষড়যন্ত্র করছে। ঐক্যবদ্ধভাবে তাদের এই ষড়যন্ত্র মোকাবেলা করে শেখ হাসিনার নেতৃত্বে দেশকে এগিয়ে নিতে হবে। 

জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আশফাক আহমদের সভাপতিত্বে ও মহানগরের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, সাবেক সংসদ সদস্য সৈয়দা জেবুন্নেসা হক, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাসুক উদ্দিন আহমদ, শাহ ফরিদ আহমদ, মহানগরের সহ-সভাপতি এডভোকেট রাজ উদ্দিন, আব্দুল খালিক, অধ্যাপক জাকির হোসেন, নাসির উদ্দিন খান প্রমুখ।

বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য