Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১০ অক্টোবর, ২০১৯ ১৯:৩৪

ভালুকায় পলিথিন বিক্রি করায় ব্যবসায়ীর জেল জরিমানা

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি:

ভালুকায় পলিথিন বিক্রি করায় ব্যবসায়ীর জেল জরিমানা

ময়মনসিংহের ভালুকা উপজেলায় নিষিদ্ধ পলিথিন বিক্রি করায় এক ব্যবসায়ীকে জেল এবং চার ব্যবসায়ীকে নগদ অর্থদণ্ড প্রদান করেন ভালুকা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রোমেন শর্মা। 

বৃহস্পতিবার দুপুরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ওই জেল ও জরিমানা করা হয়।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দুপুরে উপজেলার একটি হার্ডওয়ারের দোকানের মালিককে ৫ হাজার, মাস্টারবাড়ি বাসস্ট্যান্ড এলাকায় সবজি বিক্রেতা সজল সরকারকে তিন হাজার, পান দোকানদার রাহাত মিয়া ও বেকারি ব্যবসায়ী রমজান আলীকে এক হাজার টাকা করে জরিমানা করা হয়। ওই সময় তাদের কাছ থেকে বেশ কিছু পলিথিন জব্দ করা হয়। একই সময়ে সিডস্টোর বাজারের চাল ব্যবসায়ী শফিক মিয়ার দোকানে বিক্রির জন্য রাখা ৫৪ কেজি পলিথিন জব্দ করা হয়। সেখানেই ভ্রাম্যমণি আদালত বসিয়ে শফিক মিয়াকে ৭ দিনের জেল দেন ভালুকা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রোমেন শর্মা।

ভালুকা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রোমেন শর্মা জানান, গ্রাহকের পণ্য পরিবহনে ব্যবসায়ীরা নিষিদ্ধ পলিথিন ব্যবহার করেন। তাই এক ব্যবসায়ী সরাসরি পলিথিন বিক্রি করায় ৭ দিনের জেল এবং চার ব্যবসায়ীকে ভ্রাম্যমাণ আদলতের মাধ্যমে নগদ অর্থদণ্ড প্রদান করা হয়েছে। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন


আপনার মন্তব্য