শিরোনাম
প্রকাশ : ১০ ডিসেম্বর, ২০১৯ ২১:০৮

সিলেটে জাতীয় ভ্যাট দিবস পালিত

নিজস্ব প্রতিবেদক, সিলেট

সিলেটে জাতীয় ভ্যাট দিবস পালিত

‘ভ্যাট দিচ্ছে জনগণ, দেশের হচ্ছে উন্নয়ন’, ‘অনলাইনে সুবিধা নিন, ঘরে বসে ভ্যাট দিন’ এই স্লোগানকে সামনে রেখে সিলেটে আন্তর্জাতিক ভ্যাট দিবস ও ভ্যাট সপ্তাহ পালিত হচ্ছে। এ বছরের জাতীয় ভ্যাট দিবস ও সপ্তাহকে গুরুত্ব দিয়েছে নতুন মাত্রা। এখন থেকে ঘরে বসেই ভ্যাট প্রদান করতে পারবেন ভ্যাট দাতারা।

মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় বর্ণাঢ্য উৎসবের মাধ্যমে কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট, সিলেটের উদ্যোগে নগরীর মেন্দিবাগস্থ কাস্টমস’র প্রধান কার্যালয়ে প্রথমে ফিতা কেটে অতিথিবৃন্দ দিবসের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

পরে বর্ণাঢ্য র‌্যালিতে যোগ দেন অতিথিরা। র‌্যালিটি নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে মেন্দিবাগস্থ প্রধান কার্যালয়ে এসে সমাপ্ত হয়। পরে অনুষ্ঠিত হয় এক আলোচনা সভা। 

কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট, সিলেট, কমিশনার গোলাম মো. মুনীরের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট-৩ আসনের সংসদ সদস্য মাহমুদ-উস-সামাদ চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য মো. মাসুদ সাদিক, সিলেট বিভাগীয় কমিশনার মো. মুস্তাফিজুর রহমান, ডিআইজি মো. কামরুল আহসান, সিলেট কর অঞ্জলের কমিশনার রনজীত কুমার সাহা।


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য

close