শিরোনাম
প্রকাশ : ১২ জানুয়ারি, ২০২১ ০৬:২০
আপডেট : ১২ জানুয়ারি, ২০২১ ১১:০৫
প্রিন্ট করুন printer

সিলেটে দুর্ঘটনায় নিহত ২, সড়ক অবরোধ করে ট্রাক ভাঙচুর-অগ্নিসংযোগ

সিলেট ব্যুরো :

সিলেটে দুর্ঘটনায় নিহত ২, সড়ক অবরোধ করে ট্রাক ভাঙচুর-অগ্নিসংযোগ

সিলেট নগরীর সুবিদবাজার এলাকার ফাজিল চিশতে দ্রুতগামী ট্রাকের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী ঘটনাস্থলেই নিহত হয়েছেন। নিহত দু’জন হলেন সজিব (২৫) ও লুৎফুর (২০)। এর মধ্যে সজিবের বাসা সিলেট নগরীর বনকলাপাড়ায় ও  লুৎফুরের বাড়ি সুনামগঞ্জের দিরাই থানায়। সোমবার রাত পৌনে ১০টার দিকে এ ঘটনা ঘটে। রাত সাড়ে ১১টার দিকে নিহত দু’জনের লাশ সিলেট এমএজি ওসমানী হাসপাতালে নিয়ে যায় পুলিশ। 

ঘটনার পরপরই উত্তেজিত জনতা সিলেট-সুনামগঞ্জ সড়ক অবরোধ করেন ও ট্রাক ভাঙচুর করেন। এসময় তিনটি ট্রাকে অগ্নিসংযোগ এবং কয়েকটি ট্রাক ভাঙচুর করেন বিক্ষুব্ধ জনতা। খবর পেয়ে দ্রুত পুলিশ ও ফায়ার সার্ভিস দল ঘটনাস্থলে গিয়ে ট্রাকের আগুন নেভায় এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসে।  

এ বিষয়ে সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) বি এম আশরাফ উল্যাহ তাহের বলেন, সোমবার রাত পৌনে ১০টার দিকে সিলেট নগরীর কোতোয়ালি থানাধীন ফাজিল চিশত সড়কে একটি ট্রাক (ঢাকা মেট্রো ট ১৮-৪৫০১) এবং মোটরসাইকেলের (নং-সিলেট ল ১১-১০৩৪) সংঘর্ষে মোটরসাইকেলের দু’জন আরোহী সজিব ও লুৎফুর ঘটনাস্থলে নিহত হন। দুর্ঘটনার পরই ট্রাক ফেলে ঘাতক চালক-হেলপার পালিয়ে যায়। ঘটনার পরই উত্তেজিত জনতা সড়ক অবরোধ ঘাতক ট্রাকসহ মোট ৩টি ট্রাকে অগ্নিসংযোগ এবং একটি ট্রাক ভাঙচুর করে। 

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর