শিরোনাম
প্রকাশ : ২১ মে, ২০২১ ২০:৫৩
প্রিন্ট করুন printer

শ্রীমঙ্গল উপজেলা চেয়ারম্যান রনধীর কুমার দেব আর নেই

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি:

শ্রীমঙ্গল উপজেলা চেয়ারম্যান রনধীর কুমার দেব আর নেই
Google News

মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলা পরিষদের চেয়ারম্যান রনধীর কুমার দেব (৬৬) মারা গেছেন। আজ শুক্রবার দুপুরে ঢাকার একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তার মৃত্যুতে উপজেলা জুড়ে শোকের ছাড়া নেমে আসে।  তিনি পর পর তিন বার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন। 

এছাড়া তিনি ছিলেন বাংলাদেশ হিন্দু বোদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ কেন্দ্রিয় কমিটির প্রেসিডিয়াম মেম্বার। শ্রীমঙ্গল উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ শ্রীমঙ্গল উপজেলা শাখার সাবেক সভাপতি। 

জননন্দিত ও সর্বজন শ্রদ্ধেয় এই নেতার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন পরিবেশ, বন ও জলবায়ূ পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন এমপি, অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি,  উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম, বাংলাদেশ হিন্দু বোদ্ধ খ্রিষ্টান মহিলা ঐক্য পরিষদ কেন্দ্রিয় কমিটির সহ-সভাপতি  ইপা বড়ুয়া। এছাড়া উপজেলা ও পৌর আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, পুজা উদযাপন পরিষদ, হিন্দু বোদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ, শ্রীমঙ্গল প্রেসক্লাবসহ আরো বিভিন্ন রাজনৈতীক, সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবি সংঘটনের পক্ষ থেকে তার মৃত্যুতে শোক প্রকাশ করা হয়েছে।  

বিডি প্রতিদিন/হিমেল