২৫ মে, ২০২২ ২১:৩১

সাংবাদিকের ওপর হামলায় ছাত্রলীগ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক, সিলেট

সাংবাদিকের ওপর হামলায় ছাত্রলীগ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

সিলেটে সাংবাদিকের ওপর হামলার ঘটনায় ছাত্রলীগ নেতাকর্মীদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। মঙ্গলবার রাতে সিলেট এমসি কলেজ ছাত্রলীগ নেতা ও আগামী কমিটিতে সভাপতি পদপ্রত্যাশী হাবিবুর রহমান হাবিবকে প্রধান আসামি করে কোতোয়ালী থানায় মামলাটি দায়ের করা হয়।

নির্যাতিত সাংবাদিক লন্ডনভিত্তিক টেলিভিশন ‘চ্যানেল এস’ এর সিলেট ব্যুরো প্রধান। তিনি বাদী হয়ে মামলাটি দায়ের করেন। বুধবার পর্যন্ত ওই মামলায় কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। মামলায় হাবিবুর রহমান হাবিব ছাড়াও ছাত্রলীগের অজ্ঞাত আরও ৪-৫ জনকে অভিযুক্ত করা হয়েছে।

প্রসঙ্গত, গত সোমবার বিকেল সাড়ে ৫টার দিকে নগরীর চৌহাট্টায় ছাত্রলীগ ও ছাত্রদলের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। এসময় মঈন উদ্দিন মঞ্জু ভিডিও চিত্র ধারণ করছিলেন। এতে ক্ষিপ্ত হয়ে ছাত্রলীগ নেতা হাবিবুর রহমান হাবিবের নেতৃত্বে ৫-৬ জন মঞ্জুকে বেধড়ক পিটিয়ে আহত করে তার কাছ থেকে মোবাইল ফোন ছিনিয়ে নেন। পরে সহকর্মী সাংবাদিকরা মঞ্জুকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ আলী মাহমুদ জানান, হামলার ঘটনায় জড়িতদের চিহ্নিত করার চেষ্টা চলছে। এছাড়া এজাহারনামীয় আসামি গ্রেফতারেও পুলিশ তৎপর রয়েছে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর