৩১ অক্টোবর, ২০২০ ১৮:৪৭

চট্টগ্রামে কমিউনিটি পুলিশিং ডে উদযাপন

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

চট্টগ্রামে কমিউনিটি পুলিশিং ডে উদযাপন

কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে নানা কর্মসূচি পালন করেছে চট্টগ্রাম মহানগর ও জেলা পুলিশ। শনিবার পৃথকভাবে কর্মসূচি পালন করে পুলিশের গুরুত্বপূর্ণ দুই ইউনিট।

শনিবার নগরীর দামপাড়া পুলিশ লাইনে আলোচনা সভার আয়োজন করে চট্টগ্রাম মহানগর পুলিশ।

চট্টগ্রাম মহানগর কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি ও দৈনিক আজাদী সম্পাদক এমএ মালেকের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন সিএমপি কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর, অতিরিক্ত কমিশনার (অপরাধ ও অভিযান) এসএম মোস্তাক আহমেদ খান, অতিরিক্ত কমিশনার (ট্রাফিক) শ্যামল কুমার নাথ, উপ-কমিশনার (সদর) আমির জাফর, উপ-কমিশনার (উত্তর) বিজয় বসাক, কমিউনিটি পুলিশিং চট্টগ্রাম মহানগরের সাধারণ সম্পাদক অহিদ সিরাজ স্বপন। 

কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে চট্টগ্রাম জেলা পুলিশের উদ্যোগে আলোচনা সভা, পুরস্কার এবং সম্মাননা প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জেলা পুলিশ সুপার এস এম রশিদুল হকের সভাপতিত্বে উপস্থিত ছিলেন জেলা কমিউনিটি পুলিশিং এর ভারপ্রাপ্ত সভাপতি সাধনময় ভট্টচার্য, জেলা কমিউনিটি পুলিশিং সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন ফরিদ, কমিউনিটি পুলিশিং নেতা এম এ মোতালেব, অধ্যক্ষ এসএ নুরুল হুদা, নাসির উদ্দিন প্রমুখ। 

এতে জেলা কমিউনিটি পুলিশিং এ অনবদ্য অবদানের জন্য সীতাকুণ্ড থানা কমিউনিটি পুলিশিং সভাপতি আলাউদ্দিন সাবেরী ও এসআই ফখরুদ্দিন আল রাজীবকে পুরস্কার ও সম্মাননা স্বারক প্রদান করা হয়।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর