শিরোনাম
প্রকাশ : ২৪ মার্চ, ২০২১ ১৬:৪৪
প্রিন্ট করুন printer

চট্টগ্রামে পৃথক দুর্ঘটনায় তিনজনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

চট্টগ্রামে পৃথক দুর্ঘটনায় তিনজনের মৃত্যু

চট্টগ্রামে সড়ক দুর্ঘটনা ও ভবন থেকে পরে পৃথক দুই ঘটনায় তিনজনের মৃত্যু হয়েছে। বুধবার পৃথক সময়ে এ দুর্ঘটনা ঘটে। জানা যায়, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ডের বাড়বকুণ্ড চারালকান্দি এলাকার পিএইচপি গেট সংলগ্ন স্থানে একটি লরিকে পিছন থেকে ট্রাক ধাক্কা দিলে ট্রাকের চালক ও হেলপারের মর্মান্তিক মৃত্যু হয়। বুধবার ভোরে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- মাহবুবুল আলম (৩২) ও মো. হাবিল (২১)।

বার আউলিয়া হাইওয়ে পুলিশের উপ পরিদর্শক (এসআই) মো. বাবুল মিয়া বলেন, মহাসড়কে চট্টগ্রামগামী একটি লরিকে পিছন থেকে দ্রুতগতির ট্রাক ধাক্কা দিলে ঘটনাস্থলেই ট্রাকের হেলপার ও চালক নিহত হয়। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করে।

এদিকে, চট্টগ্রাম চকবাজার থানাধীন চন্দনপুরা এলাকায় একটি নির্মাণাধীন ভবনে ছাদ ঢালাইয়ের সময় দুর্ঘটনায় মো. জসিম  (৩৫) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। এসময় আরও এক শ্রমিক গুরুতর  আহত হয়। বুধবার সকাল ৯টার এ দুর্ঘটনা ঘটে। নিহত মো. জসিম নাটোর জেলার বড়াইগ্রাম থানাধীন চান্দাই জাইল্লা পাড়ার বাসিন্দা।    

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী উপ পরিদর্শক আলাউদ্দিন তালুকদার বলেন, ঢালাইয়ের কাজ চলাকালে মিকশ্চার মেশিন ছাদে ওঠানোর সময় দুর্ঘটনায় আহত দুই শ্রমিককে হাসপাতালে আনা হলে একজনকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। আপরজনকে হাসপাতালের নিউরোসার্জারি ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

বিডি প্রতিদিন/ মজুমদার 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর