২১ ডিসেম্বর, ২০২১ ২০:৪৯

চট্টগ্রামে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, আহত ২০

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

চট্টগ্রামে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, আহত ২০

প্রতীকী ছবি

প্রতিনিধি সম্মেলনে দাওয়া না দেয়াকে কেন্দ্র করে চট্টগ্রাম উত্তর জেলা বিএনপি’র দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয়পক্ষের কমপক্ষে ২০ জন আহত হয়েছেন। মঙ্গলবার বিকেলে নগরীর নাসিমন ভবনে ফটিকছড়ি উপজেলা বিএনপি’র প্রতিনিধি সম্মেলনে এ ঘটনা ঘটে।

কোতোয়ালী থানার ওসি নেজাম উদ্দিন বলেন, সম্মেলনে দাওয়াত না দেয়াকে কেন্দ্র করে বিএনপি’র দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয়পক্ষের কয়েকজন আহত হয়েছেন। এ ঘটনায় অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

তবে উত্তর জেলা বিএনপি’র আহবায়ক গোলাম আকবর খোন্দকার বলেন, ‘বিকেলে ফটিকছড়ি উপজেলা বিএনপি’র প্রতিনিধি সম্মেলন হওয়ার কথা ছিল। সম্মেলন শুরু হওয়ার আগে যুবদল ও ছাত্রদলের কিছু নেতাকর্মী ওই সম্মেলনে প্রবেশের চেষ্টা করে। নেতাকর্মীদের সমাগম বেশি হওয়ায় প্রতিনিধি সম্মেলন স্থগিত করা হয়েছে। এর বাইরে কোন ঘটনা ঘটেনি।’

প্রত্যক্ষদর্শীরা জানান- মঙ্গলবার নাসিমন ভবনে ফটিকছড়ি উপজেলা বিএনপি’র প্রতিনিধি সম্মেলর চলছিল। এতে উপস্থিত ছিলেন উত্তর জেলা বিএনপির আহŸায়ক কমিটির সদস্য সরোয়ার আলমগীরের অনুসারীরা। কিন্তু বিএনপি নেতা আজিম উল্লাহ বাহার গ্রুপের সদস্যদের সম্মেলনে দাওয়াত না দেয়ায় তারা এসে হট্টগোল শুরু করে। পরে চেয়ার মারামারি ও দুই পক্ষ সংঘর্ষে জড়ায় দুই গ্রুপ। এতে উভয় গ্রুপের ২০ জন আহত হয়েছেন। তারা নগরীর বিভিন্ন হাসাপাতালে চিকিৎসা নিচ্ছে।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর