১৯ মার্চ, ২০২৩ ০০:৫২

বাদশা মিয়া-সুকানী ফাউন্ডেশন মেধা বৃত্তি প্রদান

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

বাদশা মিয়া-সুকানী ফাউন্ডেশন
মেধা বৃত্তি প্রদান

চট্টগ্রামের সন্দ্বীপ উপজেলার মগধরা ইউনিয়নে বাদশা মিয়া সুকানী স্মৃতি বৃত্তি প্রদান করা হয়েছে

চট্টগ্রামের সন্দ্বীপ উপজেলার মগধরা ইউনিয়নে বাদশা মিয়া সুকানী স্মৃতি বৃত্তি প্রদান করা হয়েছে। শনিবার সকালে মগধরা ইউনিয়ন উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত এক অনুষ্ঠানে ৯৫ জন শিক্ষার্থীর হাতে ক্রেস্ট, সনদ ও নগদ শিক্ষা সহায়তা তুলে দেওয়া হয়। 
বাদশা মিয়া সুকানী ফাউন্ডেশনের উদ্যোগে গত এক যুগের বেশি সময় নিয়মিত এই বৃত্তির আয়োজন করা হয়। এবারের বৃত্তি পরীক্ষায় মগধরা ও মুছাপুর ইউনিয়নের ৪১টি প্রাথমিক বিদ্যালয় ও ১১টি মাদ্রাসার চতুর্থ ও পঞ্চম শ্রেণির ৭২০ জন শিক্ষার্থী অংশ নেয়। এরমধ্যে ৩৫ জন টেলেন্টপুল ও ৬০ জন সাধারণ গ্রেডে বৃত্তি পায়।
মগধরা ইউনিয়নের চেয়ারম্যান এসএম আনোয়ার হোসেনের সভাপতিত্বে ও মোহাম্মদ সোলায়মানের সঞ্চালনায় বৃত্তি প্রদান অনুষ্ঠানে সন্দ্বীপ উপজেলা নির্বাহী অফিসার সম্রাট খীসা, সরকারি হাজী আবদুল বাতেন কলেজের অধ্যক্ষ একেএম বেলায়েত হোসেন, সাউথ সন্দ্বীপ কলেজের অধ্যক্ষ সুরাইয়া বেগম, মোস্তাফিজুর রহমান ডিগ্রি কলেজের উপধ্যক্ষ সিরাজুল মাওলা, সন্দ্বীপ উপজেলা সহকারী শিক্ষা অফিসার আবদুল ওহাব, উত্তর সন্দ্বীপ কলেজের প্রভাষক মোহাম্মদ সিরাজ, বাদশা মিয়া সুকানী ফাউন্ডেশনের প্রধান পৃষ্ঠপোষক এসএম সাইফুল ইসলাম ছানু বক্তব্য রাখেন।
বৃত্তিপ্রদান অনুষ্ঠান শেষে মনাজ্ঞ সাংস্কৃতি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর