২২ জুলাই, ২০১৯ ২১:৪৭

ইস্ট-ওয়েস্ট মিডিয়া পরিদর্শনে বিসিএস আনসার ক্যাডারের কর্মকর্তারা

নিজস্ব প্রতিবেদক

ইস্ট-ওয়েস্ট মিডিয়া পরিদর্শনে বিসিএস আনসার ক্যাডারের কর্মকর্তারা

বসুন্ধরা গ্রুপের প্রতিষ্ঠান ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের (ইডব্লিউএমজিএল) প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়া হাউসগুলো পরিদর্শন করেছেন বিসিএস আনসার ক্যাডারের ৩৫ ও ৩৬তম ব্যাচের ৩২জন কর্মকর্তা। 

সোমবার ব্যাচ দুটির মৌলিক প্রশিক্ষণ কোর্সের পরিচালক মোহাম্মদ নুরুল আবছারের নেতৃত্বে আনসার কর্মকর্তারা মিডিয়া হাউজগুলো পরিদর্শন করেন। এ সময় কোর্স অ্যাডজুটেন্ট মো. নাহিদ হাসান জনিও উপস্থিত ছিলেন। 

আনসার কর্মকর্তারা গণমাধ্যমের সাম্প্রতিক প্রবণতাসহ বিভিন্ন দিক নিয়ে ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের শীর্ষ কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করেন।

তাদের স্বাগত জানান বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম। পরে বাংলাদেশ প্রতিদিনের সম্মেলন কক্ষে আনসার কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময়ে অংশ নেন বাংলাদেশ প্রতিদিনের নির্বাহী সম্পাদক পীর হাবিবুর রহমান, কালের কণ্ঠের নির্বাহী সম্পাদক মোস্তফা কামাল, নিউজ টোয়েন্টিফোরের হেড অব নিউজ রাহুল রাহা, ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষক এবং নিউজ টোয়েন্টিফোরের হেড অব কারেন্ট অ্যাফেয়ার্স সামিয়া রহমান প্রমুখ। তারা বাংলাদেশের গণমাধ্যম নিয়ে আনসার কর্মকর্তাদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।

মতবিনিময় শেষে আনসার বাহিনীর পক্ষ থেকে বাংলাদেশ প্রতিদিন সম্পাদকের হাতে ক্রেস্ট তুলে দেন মোহাম্মদ নুরুল আবছার। পরে পতিনিধি দলটি নিউজ টোয়েন্টিফোর ও রেডিও ক্যাপিটাল ৯৪.৮ পরিদর্শন করেন।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর