২৭ মে, ২০২০ ০০:২৫

কাঁচপুরে অ্যাম্বুলেন্সের ধাক্কায় দুই রিকশাচালক নিহত

নারায়ণগঞ্জ প্রতিনিধি

কাঁচপুরে অ্যাম্বুলেন্সের ধাক্কায় দুই রিকশাচালক নিহত

প্রতীকী ছবি

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের কাঁচপুরে একটি অ্যাম্বুলেন্সের ধাক্কায় দুই রিকশাচালক নিহত হয়েছেন। 

মঙ্গলবার দুপুর পৌনে তিনটায় এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। পুলিশ দুর্ঘটনার জন্য দায়ী নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের অ্যাম্বুলেন্সটিকে জব্দ করেছে। তবে চালক পালিয়ে গেছে।

নিহতরা হলেন, কিশোরগঞ্জ জেলার চারাইল থানার বরহা গ্রামের আহাদ মিয়া (৩৫) এবং নীলফামারি জেলার কিশোরগঞ্জ থানার দর্জিপাড়া গ্রামের আবুল কাফি (৫০)। নিহত দুই জন রিকশাচালক এবং কাঁচপুর ও মদনপুর এলাকায় ভাড়া বাসায় থাকেন। 

পুলিশ ও স্থানীয়রা জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ঢাকামুখী নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের একটি দ্রুতগামী অ্যাম্বুলেন্স কাঁচপুরে নিয়ন্ত্রণ হারিয়ে পর পর দুইটি রিকশাকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে রিকশা দুইটি এবং অ্যাম্বুলেন্সটির সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। 

এ সময় গুরুতর আহত হন রিকশা দুইটির চালক। দুর্ঘটনার পর স্থানীয়রা এসে আশংকাজনক অবস্থায় দুইজনকে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত বলে ঘোষণা করেন। পরে খবর পেয়ে কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ এসে লাশ উদ্ধারসহ অ্যাম্বুলেন্সটি জব্দ করে।

কাঁচপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোজাফফর হোসেন জানান, ঘাতক অ্যাম্বুলেন্সের চালককে আটকের চেষ্টা চলছে এবং দুর্ঘটনার ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর