শিরোনাম
২৩ আগস্ট, ২০২০ ২০:৫৬

বহিস্কৃত যুবলীগ নেতা আরমানকে কেন জামিন নয় : হাইকোর্ট

অনলাইন ডেস্ক

বহিস্কৃত যুবলীগ নেতা আরমানকে কেন জামিন নয় : হাইকোর্ট
মাদক মামলায় ঢাকা মহানগর দ‌ক্ষি‌ণ যুবলীগের ব‌হিষ্কৃত সহ-সভাপতি এনামুল হক আরমানকে কেন জামিন দেয়া হবে না- তা জানতে চেয়ে রুল জারি করেছেন হাইকোর্ট। আগামী দুই সপ্তাহের মধ্যে সংশ্লিষ্টদের এই রুলের জবাব দিতে বলা হয়েছে। একই সঙ্গে রুল শুনানির দিন ধার্য করে তদন্ত কর্মকর্তাকে ওইদিন হাজির থাকতে বলা হয়েছে।
 
আজ রবিবার আরমানের জামিন আবেদনের শুনানি নিয়ে বিচারপতি এম ইনায়েতুর রহিম ও বিচারপতি মো. মোস্তাফিজুর রহমানের হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেন। আদালতে আজ রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল মো. সরওয়ার হোসেন বাপ্পী।
 
আরমানকে কেন জামিন দেয়া হবে না- তা জানতে চেয়ে দুই সপ্তাহের রুল জারি করেছেন আদালত। রুল শুনানির জন্য তারিখও ধার্য করেছেন। ওইদিন তদন্ত কর্মকর্তাকে হাজির থাকতে বলা হয়েছে বলে জানিয়েছেন সরওয়ার হোসেন বাপ্পী। এদিকে, নিম্ন আদালতে জামিন না পাওয়ায় আরমান হাইকোর্টে আবেদন করেছেন।
 
উল্লেখ্য, গত বছরের ৫ অক্টোবর গভীর রাতে কুমিল্লার চৌদ্দগ্রাম থানার আলকরা ইউনিয়নের কুঞ্জশ্রীপুর গ্রামে অভিযান চালায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। ওই গ্রামের জামায়াত নেতা মনির চৌধুরীর বাড়ি থেকে সম্রাট ও আরমানকে আটক করা হয়। পরদিন তাদের রাজধানীতে আনার পর অভিযান চালি‌য়ে অস্ত্র ও মাদক উদ্ধার ক‌রে র‌্যাব। এরপর রমনা মডেল থানায় র‌্যাব-১ মামলা করে অভিযোগপত্র দাখিল করে। 
 
বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর