২ ফেব্রুয়ারি, ২০২৩ ১৬:৪৯

গণতন্ত্র পুনরুদ্ধারে প্রয়োজনে রক্ত দিতে প্রস্তুত : আমান

নিজস্ব প্রতিবেদক

গণতন্ত্র পুনরুদ্ধারে প্রয়োজনে রক্ত দিতে প্রস্তুত : আমান

আগামী ৪ ফেব্রুয়ারী ঢাকা বিভাগীয় সমাবেশ সফল করার লক্ষ্যে প্রস্ততি সভা করেছে ঢাকা মহানগর উত্তর বিএনপি। নয়াপল্টন ভাসানী ভবন মিলনায়তনে আজ দুপুরে এ প্রস্ততি সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় সভাপতির বক্তব্যে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমান বলেন, বর্তমান সরকারের অধীনে কোন নির্বাচন নয়। খুব দ্রুত এই অনির্বাচিত দখলদার সরকারকে বিদায় নিতে হবে। আর এ জন্য আমাদের দলের সকল স্তরের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ ভাবে রাজপথে থাকতে হবে। 

আমান উল্লাহ আমান বলেন, দেশের গণতন্ত্র পুনরুদ্ধার ও জনগণের ভোটের অধিকার ফিরিয়ে দিতে এবং বিএনপির আন্দোলনের ১০ দফা দাবি আদায়ে প্রয়োজনে বুকের রক্ত দিতে প্রস্তুত আছি আমরা। 

সভা সঞ্চালনায় ঢাকা মহানগর উত্তরের সদস্য সচিব আমিনুল হক বলেন, আগামীদিনের আন্দোলন সংগ্রামে দলের নেতাকর্মীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের মাধ্যমে এই অবৈধ আওয়ামী ফ্যাসিস্ট সরকারের পতন নিশ্চিত করতে হবে। 

সভায় অন্যান্যদের মধ্যে, মহানগর উত্তর বিএনপির যুগ্ম আহ্বায়ক আনোয়ারুজ্জামান আনোয়ার, মোস্তাফিজুর রহমান সেগুন, চেয়ারম্যান আতাউর রহমান, আখতার হোসেন, মোয়াজ্জেম হোসেন মতি, মহানগর সদস্য আলাউদ্দিন সরকার টিপু, হাজী ইউসুফ, থানা বিএনপির নেতৃবৃন্দ খিলক্ষেত থানা বিএনপির আহবায়ক হাজী এস এম ফজলুল হক, যুগ্ম আহবায়ক মোবারক হোসেন দেওয়ান, সি এম আনোয়ার হোসেন, রানা চৌধুরী,শওকত উল ইসলাম সৈকত, তুরাগ থানা বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ ভূইয়া, রুপনগর থানা বিএনপির যুগ্ম আহ্বায়ক ইন্জিনিয়ার মজিবুল হক, এম আশরাফুল ইসলাম, মোহাম্মদপুর থানা বিএনপির এ্যাড সারোয়ার হোসেন সাকিফ, মিজানুর রহমান ইসহাক, এম এস আহমাদ আলী, মোঃ চৌধুরী বকশী, এ্যাড মাসুম খান রাজেশ, ভাটারা থানা বিএনপির মোহাম্মদ আলী ও মোঃ সেলিম মিয়া, পল্লবীর মোঃ আনিস, সিএম আনোয়ার হোসেন, আদাবর থানা বিএনপির মোঃ হানিফ, মাসুম বাবুল, মোঃ জালাল, ৩৩ নং ওয়ার্ড বিএনপির সভাপতি মান্নান হোসেন শাহীন ও মোঃ কফিল উদ্দিন কফিল, ৩১ নং ওয়ার্ড সাধারণ সম্পাদক সাজেদুল হক খান রনিসহ বিভিন্ন থানা বিএনপিও অংগসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

বিএনপি নেতা মতিন স্মরণে বিএনপির দোয়া মাহফিল 

প্রস্ততি সভার পূর্বে ঢাকা মহানগর উত্তর বিএনপির অন্যতম যুগ্ম আহ্বায়ক, সাবেক কাউন্সিলর ও ছাত্রনেতা সদ্যপ্রয়াত আতিকুল ইসলাম মতিনের আত্মর মাগফেরাত কামনায় তার স্মরণে মিলাদ ও দোয়া ও মাহফিল করেছে মহানগর উত্তর বিএনপি। 

মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমান, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম, বিএনপির ক্রীড়া বিষয়ক সম্পাদক ও ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক ও দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনুসহ মহানগর ও বিভিন্ন থানা ও ওয়ার্ড পর্যায়ের নেতৃবৃন্দ।

বিডি প্রতিদিন/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর