শিরোনাম
১ মার্চ, ২০২৪ ১৭:৫৬

শেবাচিম হাসপাতালের ওসিসি থেকে এক কিশোরী উধাও : থানায় জিডি

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

শেবাচিম হাসপাতালের ওসিসি থেকে এক কিশোরী উধাও : থানায় জিডি

বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টার (ওসিসি) থেকে একটি অপহরণ মামলায় উদ্ধারকৃত এক কিশোরী (১৪) উধাও হয়ে গেছে। এ ঘটনায় বরিশাল কোতয়ালী মডেল থানায় একটি সাধারণ ডায়রী করেছে ওসিসি কর্তৃপক্ষ। 

নিখোঁজ কিশোরী নুপুর ঋষি দাস (১৪) গৌরনদী উপজেলার উত্তর কান্ডপাশা গ্রামের গোবিন্দা ঋষি দাসের মেয়ে। 

গত ১৯ ফেব্রুয়ারি গৌরনদী উপজেলার কান্ডপাশা গ্রাম থেকে ওই কিশোরীকে অপহরণ করে বলে অভিযোগ ওঠে। এ ঘটনায় ওই কিশোরীর মা বাদী হয়ে ২৬ ফেব্রুয়ারি গৌরনদী থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। ওই দিন রাতেই থানা পুলিশ তাকে উদ্ধার করে। মেডিকেল পরীক্ষার জন্য পরদিন ২৭ ফেব্রুয়ারি সকালে তাকে বরিশাল শেবাচিম হাসপাতালের ওসিসিতে প্রেরণ করে পুলিশ। পরদিন ২৮ ফেব্রুয়ারি ওসিসি থেকে জানানো হয় ওই কিশোরী ওসিসি থেকে পালিয়েছে। 

বরিশাল জেলার অতিরিক্ত পুলিশ সুপার রেজওয়ান আহমেদ জানান, একটি অপহরণ মামলায় উদ্ধারকৃত ভিকটিমকে (কিশোরী) ডাক্তারি পরীক্ষার জন্য শেবাচিম হাসপাতালের ওসিসিতে প্রেরণ করা হয়। মেট্রোপলিটন পুলিশ ওসিসি’র নিরাপত্তার দায়িত্বে রয়েছে। ২৮ ফেব্রুয়ারি সকাল সাড়ে ৯টা থেকে ১২টার মধ্যে যে কোন সময় ওসিসি'র গেট খোলা পেয়ে কিশোরী পালিয়ে যায় বলে তারা শুনেছেন। এ ঘটনায় কোতয়ালী মডেল থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে। 

গৌরনদী থানার ওসি আনোয়ার হোসেন জানান, এটা প্রেম সংক্রান্ত ঘটনা বলে তারা লোকমুখে শুনেছেন। নিখোঁজ কিশোরীকে উদ্ধারের জন্য বিভিন্ন স্থানে অভিযান চলছে বলেও তিনি জানান।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর