শিরোনাম
৩ মার্চ, ২০২৪ ১৪:২৯

বাবা ও শ্বশুরকে লিগ্যাল নোটিশ পাঠালেন মুশতাক-তিশা দম্পতি

অনলাইন ডেস্ক

বাবা ও শ্বশুরকে লিগ্যাল নোটিশ পাঠালেন মুশতাক-তিশা দম্পতি

মুশতাক-তিশা দম্পতি। ফাইল ছবি

এবার সিনথিয়া ইসলাম তিশা তার নিজের বাবা এবং জামাতা খন্দকার মুশতাক আহমেদ তার শ্বশুর মো. সাইফুল ইসলামের প্রতি লিগ্যাল নোটিশ পাঠিয়েছেন।

আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের সাবেক সদস্য ও স্বামী খন্দকার মুশতাক আহমেদ ও তাকে জড়িয়ে মিথ্যা মামলা, কুরুচিপূর্ণ বক্তব্য না দিতে এই নোটিশ পাঠানো হয়েছে।

গত ২৯ ফেব্রুয়ারি তিশা ও মুশতাকের পক্ষে সুপ্রিম কোর্টের আইনজীবী এই লিগ্যাল নোটিশ পাঠান। বিষয়টি আজ রবিবার সংবাদমাধ্যমকে নিশ্চিত করেন আইনজীবী খন্দকার হাসান শাহরিয়ার।

লিগ্যাল নোটিশে তিশা-মুশতাক দম্পতির পক্ষে তাদের আইনজীবী উল্লেখ করেন, সিনথিয়া ইসলাম তিশা ও খন্দকার মুশতাক আহমেদ দম্পতির স্বাভাবিক জীবনযাপন ব্যাহত করার পাশাপাশি তাদের সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করে মানহানি করা হচ্ছে, যা প্রচলিত আইনে শাস্তিযোগ্য অপরাধ। একই সঙ্গে কোনো প্রকার লিখিত অনুমতি ছাড়া খন্দকার মুশতাক আহমেদের ছেলে ও মেয়ে, প্রাক্তন স্ত্রী ও পরিবারের সদস্যদের ছবি, ভিডিও নিয়ে অসত্য, মিথ্যা, ভিত্তিহীন, বানোয়াট তথ্যাদি সোশ্যাল মিডিয়া এবং ইলেকট্রনিক, প্রিন্ট ও অনলাইন গণমাধ্যমে পরিবেশন, প্রকাশ, সম্প্রচার তথা প্রচারণা করে প্রচলিত আইনে শাস্তিযোগ্য অপরাধ করা হচ্ছে, যা কোনোভাবেই কাম্য নয়।

এতে আরও বলা হয়, তিশার বাবা মো. সাইফুল ইসলাম তার নিকটাত্মীয় আবুলের মাধ্যমে ৩০ লাখ টাকা ও ফ্ল্যাট দাবি করলেও খন্দকার মুশতাক আহমেদ সেই বিষয়ে কর্ণপাত না করায় আদালতে বিচারাধীন বিষয়ে অসত্য, মিথ্যা, ভিত্তিহীন, বানোয়াট, বিভ্রান্তিকর, মনগড়া তথ্যাদি প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়া এবং ইলেকট্রনিক, প্রিন্ট ও অনলাইন গণমাধ্যমে পরিবেশন করে বিচার বিভাগকে প্রশ্নবিদ্ধ করার পাশাপাশি জনসাধারণের মনে বিভ্রান্তি সৃষ্টির অপচেষ্টা চালাচ্ছেন। সামাজিক যোগাযোগমাধ্যম এবং ইলেকট্রনিক, প্রিন্ট ও অনলাইন গণমাধ্যমে পরিবেশিত সব ভিডিও বক্তব্য তিশা এবং মুশতাক দম্পতির কাছে সযত্নে সংরক্ষিত আছে বলেও এতে উল্লেখ করা হয়।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর