Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৯ জুলাই, ২০১৯ ১৯:৪৮
আপডেট : ২৯ জুলাই, ২০১৯ ১৯:৫১

সায়দাবাদে পরিবহন মালিক-শ্রমিকদের সাথে গুজব প্রতিরোধে মতবিনিময়

প্রেস বিজ্ঞপ্তি

সায়দাবাদে পরিবহন মালিক-শ্রমিকদের সাথে গুজব প্রতিরোধে মতবিনিময়

গুজব প্রতিরোধে যাত্রাবাড়ী থানাধীন সায়দাবাদ বাস টার্মিনালে পরিবহন মালিক ও শ্রমিক পক্ষের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বেলা ১১ টায় এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ারী বিভাগের উপ পুলিশ কমিশনার মোহাম্মদ ইব্রাহিম খান পিপিএম। এসময় তিনি পরিবহন মালিক শ্রমিকদের উদ্দেশে বলেন, পরিবহন খাতকে জনবান্ধবমুখী করতে হবে। সাধারণ মানুষকে ন্যায্য সেবা দেওয়ার বিষয়টি মালিক পক্ষকে নিশ্চিত করতে হবে। নৈতিকতার সাথে নিজেদের ব্যবসাকে পরিচালিত করতে হবে। 

দেশের উন্নয়ন বাঁধাগ্রস্ত হয় এরুপ কোনো গুজবে কান না দিয়ে তা প্রতিহত করার জন্য সবাইকে একযোগে কাজ করারও আহ্বান জানান তিনি। কোথাও এ সংক্রান্ত সমস্যা দেখতে পেলে নিকটস্থ থানা অথবা জাতীয় জরুরি যোগাযোগ নম্বর ৯৯৯ এ যোগাযোগ করার পরামর্শ দেন তিনি।

মতবিনিময় সভায় আরও বক্তব্য রাখেন অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডেমরা, পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) শাহ ইফতেখার আহমেদ, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ওয়ারী) মোহাম্মদ নুরুল আমীন পিপিএম, সিনিয়র সহকারী পুলিশ কমিশনার মোহাম্মদ রবিউল, সিনিয়র সহকারি পুলিশ কমিশনার (পেট্রোল ডেমরা) এ এস এম আজাদ ও অফিসার ইনচার্জ মাজহারুল ইসলাম পিপিএম, বিপিএম (বার)।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন সায়েদাবাদ বাস টার্মিনাল মালিক শ্রমিক ঐক্য পরিষদ সভাপতি মো. আবুল কালাম।

বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য