শিরোনাম
প্রকাশ : ১৪ ফেব্রুয়ারি, ২০২০ ২২:২৮
আপডেট : ১৪ ফেব্রুয়ারি, ২০২০ ২২:৩০

'উইমেন এম্পাওয়ারমেন্ট মিট' ২২শে ফেব্রুয়ারি

অনলাইন ডেস্ক

'উইমেন এম্পাওয়ারমেন্ট মিট' ২২শে ফেব্রুয়ারি
সংগৃহীত ছবি

এসিড সারভাইভারস, প্রতিবন্ধী ও তৃণমূল পর্যায়ের নারীদের তৈরি করা পণ্য নিয়ে মেলার আয়োজন করেছে জীবন যুদ্ধে সংগ্রামী নারীদের প্লাটফর্ম ‘পাওয়ার অব শি’। সংগঠনটির উদ্যোগে রাজধানী গুলশানে শান্তা স্কাইমার্ক সিটি আলো সেন্টারে আগামী ২২ ফেব্রুয়ারি মেলাটি অনুষ্ঠিত হবে।

দিনব্যাপী এই মেলাটি সকাল ১০ টা থেকে শুরু হয়ে সন্ধ্যা ৬ টা পর্যন্ত চলবে।

অনুষ্ঠানে নারীর মানসিক এবং শারীরিক স্বাস্থ্য বিষয়ক প্যানেল ডিসকাশন,  মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন থাকবে এবং বিভিন্ন সেক্টরের জীবন যুদ্ধে সংগ্রামী নারী এবং সফল নারীদের গল্পগুলো তুলে ধরা হবে।

'পাওয়ার অব শি' জীবন যুদ্ধে সংগ্রামী নারীদের জন্য একটি প্ল্যাটফর্ম। এটি ডিজিটাল প্ল্যাটফর্মে কাজ করে থাকে। নারীদের সাথে সংশ্লিষ্ট বিভিন্ন বিষয়ে কাজ করে থাকে। এছাড়া নারীদের অনুপ্রেরণা দেওয়া এবং তাদের দিক নির্দেশনা দিয়ে থাকে বিভিন্ন কার্যক্রমের মাধ্যমে।

এ প্রসঙ্গে 'পাওয়ার অব শি' এর প্রজেক্ট চীফ সাবিনা স্যাবি বলেন, 'আমাদের দেশের নারীরা নানাভাবে বঞ্চিত হয়ে থাকে নিজের পরিবার থেকে বাইরের জগত পর্যন্ত। নারীর ক্ষমতায়নের জন্য নারীকে সব সেক্টরে নিজের দক্ষতা অর্জন বাড়াতে হবে। সেজন্য চাই নিজের অদম্য ইচ্ছাশক্তি। সেই সাথে নিশ্চিত করতে হবে নিরাপত্তা এবং পরিবার এবং সমাজের সহযোগিতা।"

বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য