শিরোনাম
প্রকাশ : বুধবার, ৩ সেপ্টেম্বর, ২০১৪ ০০:০০ টা
আপলোড : ৩ সেপ্টেম্বর, ২০১৪ ০০:০০

বসুন্ধরা সিমেন্টে নির্মিত হচ্ছে মগবাজার-মৌচাক উড়ালসড়ক

বসুন্ধরা সিমেন্টে নির্মিত হচ্ছে মগবাজার-মৌচাক উড়ালসড়ক

দেশের শীর্ষ শিল্প-উদ্যোক্তা পরিবার বসুন্ধরা গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান বসুন্ধরা ইন্ডাস্ট্রিয়াল কমপ্লেক্স উৎপাদিত বসুন্ধরা সিমেন্টে নির্মিত হচ্ছে সরকারের অন্যতম উন্নয়ন প্রকল্প মগবাজার-মৌচাক উড়াল সড়ক। এই উড়াল সড়কসহ আরও কিছু প্রকল্পের নির্মাণ কাজে বসুন্ধরা সিমেন্ট ব্যবহার করার সিদ্ধান্ত নিয়েছে দেশের শীর্ষস্থানীয় নির্মাণ প্রতিষ্ঠান তমা গ্রুপ। এখন থেকে তমা গ্রুপ তাদের বিভিন্ন নির্মাণ প্রকল্পে বসুন্ধরা সিমেন্ট ব্যবহার করবে। এ লক্ষ্যে তমা গ্রুপ ও বসুন্ধরা সিমেন্টের প্রস্তুতকারক বসুন্ধরা ইন্ডাস্ট্রিয়াল কমপ্লেক্স লিমিটেডের মধ্যে একটি চুক্তি স্বাক্ষর সম্পন্ন হয়েছে। বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান এবং তমা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আতাউর রহমান ভূইয়া নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।
সোমবার রাজধানীর একটি অভিজাত হোটেলে এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন তমা গ্রুপের পরিচালক (প্রকিউরমেন্ট) মো. গিয়াস উদ্দিন, পরিচালক (ফাইন্যান্স) মো. আবদুল হাসেম, বসুন্ধরা গ্রুপের জ্যেষ্ঠ উপব্যবস্থাপনা পরিচালক বেলায়েত হোসেন, উপদেষ্টা (তথ্য ও গণমাধ্যম) মোহাম্মদ আবু তৈয়ব, হেড অব ব্র্যান্ড অ্যান্ড মার্কেটিং এম এম জসীম উদ্দীন, জেনারেল ম্যানেজার (সেলস, সিমেন্ট সেক্টর) খন্দকার কিংশুক হোসেন, ডেপুটি জেনারেল ম্যানেজার কাজী ফজলে রাব্বানী ওসমানী ও ইনচার্জ (কর্পোরেট সেলস) মো. মনিরুজ্জামান।
এই চুক্তির আওতায় তমা গ্রুপ এখন থেকে দেশব্যাপী তাদের নির্মাণাধীন বিভিন্ন বৃহৎ প্রকল্পে বসুন্ধরা সিমেন্ট ব্যবহার করবে। এসব প্রকল্পের মধ্যে উল্লেখযোগ্য হলো- মগবাজার-মৌচাক উড়াল সড়ক, কংক্রিট গ্রেইন সাইলো প্রজেক্ট, ঢাকা সিভিল এভিয়েশন হেডকোয়ার্টার এবং দিনাজপুর রেল সেতু।
উল্লেখ্য, দেশের সর্ববৃহৎ ও সর্বাধুনিক ভিআরএম প্রযুক্তিতে তৈরি বসুন্ধরা সিমেন্টের গুণগত মানের ধারাবাহিকতার কারণেই নির্মাণ প্রতিষ্ঠান তমা গ্রুপ বিভিন্ন প্রকল্পে বসুন্ধরা সিমেন্টকে অংশীদার করেছে।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর
Bangladesh Pratidin

Bangladesh Pratidin Works on any devices

সম্পাদক : নঈম নিজাম,

নির্বাহী সম্পাদক : পীর হাবিবুর রহমান । বসুন্ধরা মিডিয়া লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট নং-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা আবাসিক এলাকা, বারিধারা, ঢাকা থেকে প্রকাশিত এবং ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেড প্লট নং-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ ও কালিবালা দ্বিতীয় বাইপাস রোড, বগুড়া থেকে মুদ্রিত।
ফোন : পিএবিএক্স-০৯৬১২১২০০০০, ৮৪৩২৩৬১-৩, ফ্যাক্স : বার্তা-৮৪৩২৩৬৪, ফ্যাক্স : বিজ্ঞাপন-৮৪৩২৩৬৫।
ই-মেইল : [email protected] , [email protected]

Copyright © 2015-2020 bd-pratidin.com