শিরোনাম
প্রকাশ : মঙ্গলবার, ১৯ মে, ২০২০ ০০:০০ টা
আপলোড : ১৯ মে, ২০২০ ০০:৪১

বরখাস্ত হলেন আরও ৩ ইউপি সদস্য

নিজস্ব প্রতিবেদক

বরখাস্ত হলেন আরও ৩ ইউপি সদস্য

সরকারি ত্রাণ আত্মসাৎ করে তা মজুদ করায় ইউনিয়ন পরিষদের আরও তিন সদস্যকে সাময়িক বরখাস্ত করেছে সরকার। এদের বরখাস্ত করে গতকাল পৃথক আদেশ জারি করেছে স্থানীয় সরকার বিভাগ। এ নিয়ে করোনাভাইরাসকালীন ত্রাণ বিতরণে অনিয়মসহ সরকারি চাল আত্মসাৎ এবং তালিকা তৈরিতে অনিয়মের অভিযোগে ইউনিয়ন পরিষদের ২০ জন চেয়ারম্যান, ৩৬ জন সদস্য, একজন জেলা পরিষদ সদস্য এবং দুজন পৌর কাউন্সিলরসহ মোট ৫৯ জনপ্রতিনিধিকে সাময়িক বরখাস্ত করা হলো। খাদ্যবান্ধব কর্মসূচির চাল আত্মসাৎ করায় ফরিদপুরের সদর উপজেলার আলিয়াবাদ ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের সদস্য আবদুর রাজ্জাক শেখকে বরখাস্ত করা হয়েছে। ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার চর ইসলামপুর ইউনিয়নের সদস্য মোছা. নিলুফা খাতুন ও ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার পলাশবাড়ী ইউনিয়নের কুলসুম বেগমকে বরখাস্ত করা হয়েছে।

কেন তাদেরকে চূড়ান্তভাবে অপসারণ করা হবে না- তা ১০ কার্যদিবসের মধ্যে সংশ্লিষ্ট জেলা প্রশাসকের মাধ্যমে স্থানীয় সরকার বিভাগে জানাতে বলা হয়েছে।

তাদের জনপ্রতিনিধির বিরুদ্ধে ব্যবস্থা নিতে সংশ্লিষ্ট জেলা প্রশাসকরা সুপারিশ করেছিলেন। এরপর মন্ত্রণালয় থেকে তাদের বরখাস্তের আদেশ জারি করা হয়।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর