শুক্রবার, ৪ সেপ্টেম্বর, ২০২০ ০০:০০ টা
চট্টগ্রাম সিটি করপোরেশন

এবার প্রকৌশল বিভাগের ১৮ জনকে বদলি

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) প্রকৌশল বিভাগের ১৮ জনকে বদলি করা  হয়েছে। গতকাল চসিকের প্রধান প্রকৌশলী লে. কর্নেল সোহেল আহমদ এ আদেশ জারি করেন। বদলিকৃতদের দ্রুত নতুন কর্মস্থলে যোগদান করতে বলা হয়েছে। প্রকৌশল বিভাগের যান্ত্রিক শাখার উপ-বিভাগের কাজের গতি আনতে এ বদলি করা হয়েছে বলে অফিস আদেশে উল্লেখ করা হয়। অভিযোগ আছে, চসিকের প্রকৌশল বিভাগের যান্ত্রিক শাখায় তেল চুরি, সিএনজি স্টেশন, সাগরিকায় গার্ভেজ প্রকল্পসহ বিভিন্ন বিভাগে নানা অনিয়ম দীর্ঘদিন ধরে চলে আসছে।

চসিকের প্রধান প্রকৌশলী লে. কর্নেল সোহেল আহমেদ বলেন, ‘যান্ত্রিকের উপ-বিভাগের কাজে শৃঙ্খলা ও গতিশীলতা আনতে কিছু কর্মকর্তা-কর্মচারীকে বদলি করা হয়েছে।এটা বিভাগের নিয়মিত ধারাবাহিক বদলি।’

জানা যায়, চসিকের নতুন প্রশাসক দায়িত্ব গ্রহণ করেন গত ৬ আগস্ট। এর পর থেকেই তিনি বিভিন্ন শাখায় দীর্ঘদিন ধরে এক পদে দায়িত্বপালন করছেন এমন কর্মকর্তা-কর্মচারীদের বদলি করা শুরু করেন। ইতিমধ্যে চসিকের রাজস্ব শাখায় ২৪ জন, ভূ-সম্পত্তি শাখায় ১৫ জন, ৪১ ওয়ার্ডের সচিবসহ ৪৮ জন, স্বাস্থ্য বিভাগের ১৬৮ জন, সর্বশেষ গতকাল প্রকৌশল বিভাগের যান্ত্রিক শাখার ১৮ জনকে বদলি করা হয়।   

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর