মঙ্গলবার, ৮ ডিসেম্বর, ২০২০ ০০:০০ টা

মাদকের বিরুদ্ধে ডিএমপি কমিশনারের কঠোর হুঁশিয়ারি

নিজস্ব প্রতিবেদক

মাদকের বিরুদ্ধে  ডিএমপি কমিশনারের কঠোর হুঁশিয়ারি

মাদকসেবী পুলিশ সদস্যদের ইউনিফর্ম ছাড়া ভাবতে বললেন ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কমিশনার মোহা. শফিকুল ইসলাম। তুলে ধরেছেন মাদকের বিরুদ্ধে পুলিশের শক্ত অবস্থানের কথা। বলেছেন, মাদকের সঙ্গে সম্পৃক্ততা পাওয়ায় ইতিমধ্যে অনেকের চাকরি গেছে। জীবন কতটা কঠিন শরীর থেকে ইউনিফর্ম নেমে গেলে বোঝা যাবে। তিনি বলেন, মাদককে না বলুন, তা থেকে সব সময় দূরে থাকুন। গতকাল রাজারবাগ পুলিশ লাইনসে ডিএমপির কল্যাণসভায় তিনি এসব কথা বলেন। একই সঙ্গে বিশেষ এই কল্যাণসভায় পুলিশ বাহিনীর সুবিধা, অসুবিধা ও নানা বিষয়ে পরামর্শ শোনেন ডিএমপি কমিশনার।

সভায় ডিএমপির সব অতিরিক্ত পুলিশ কমিশনার, যুগ্ম পুলিশ কমিশনার, উপপুলিশ কমিশনারসহ বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তারা উপস্থিত ছিলেন। মোহা. শফিকুল ইসলাম বলেন, করোনা প্রতিরোধে সচেতনতার বিকল্প নেই। করোনাকালীন ডিএমপির তিন হাজারেরও বেশি সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। এর মধ্যে ২৪ জন মৃত্যুবরণ করেন। করোনায় আক্রান্ত পুলিশ সদস্যকে কেন্দ্রীয় পুলিশ হাসপাতাল থেকে দেশের সবচেয়ে ভালো চিকিৎসা দেওয়া হয়েছে।

তিনি বলেন, ফোর্সের চিকিৎসা নিশ্চিত করতে আইজিপির উদ্যোগে একটি বেসরকারি হাসপাতাল সম্পূর্ণ ভাড়া নিয়ে চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। ডিএমপিতে কর্মরত পুলিশ সদস্যদের কল্যাণ দেখাই আমাদের কাজ। আমাদের সামর্থ্যরে সর্বোচ্চ দিয়ে আপনাদের পাশে আছি।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর