শিরোনাম
প্রকাশ : সোমবার, ১৭ মে, ২০২১ ০০:০০ টা
আপলোড : ১৭ মে, ২০২১ ০১:৫৬

ঘর ভাড়া নিয়েই লাশ হলেন নারী

নিজস্ব প্রতিবেদক

Google News

রাজধানীর মহাখালীতে সাততলা বাউন্ডারি বস্তির একটি ঘর থেকে জাহানারা বেগম (৪৪) নামের এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল এক পুরুষের সঙ্গে স্বামী-স্ত্রী পরিচয়ে ঘর ভাড়া নেওয়ার দুই ঘণ্টার মধ্যে ওই নারীর মৃত্যুর ঘটেছে। এরপর থেকে পুরুষটির খোঁজ মিলছে না। মৃত নারীর বাড়ি কুমিল্লার হোমনায় বলে জানা গেছে। বাড়ির মালিক মনোয়ারা বেগম জানান, সকাল ১১টার দিকে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে ওই নারী ও অজ্ঞাত এক পুরুষ তার টিনশেড দোতলার একটি কক্ষ ভাড়া নেন। আধা ঘণ্টা পরে পুরুষ ব্যক্তিটি মালিককে উত্তরা থেকে মালামাল আনার কথা বলে বের হয়ে যান। দুপুরের দিকে মনোয়ারা বেগম ভাড়াটিয়ার দরজায় নক করে সাড়া শব্দ না পেয়ে দরজা ধাক্কা দিয়ে প্রবেশ করে দেখেন, মেঝেতে ভাড়াটিয়া নারী শুয়ে আছেন, তার মুখ দিয়ে রক্ত বের হচ্ছে।

তার চিৎকারে আশপাশের লোকজন এসে দেখেন ওই নারী মারা গেছেন। খবর পেয়ে বনানী থানার এসআই সামাদ সিআইডি ফরেনসিক ইউনিটসহ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করে লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠান। অজ্ঞাত ওই পুরুষের আর কোনো খোঁজ পাওয়া যায়নি।

এসআই সামাদ বলেন, নিহত জাহানারা বেগমের কোনো নিকটাত্মীয়ের পরিচয় এখনো পাওয়া যায়নি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটা পরিকল্পিত হত্যাকান্ড। আসামিকে শনাক্ত করার  চেষ্টা চলছে।

এই বিভাগের আরও খবর