সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১ ০০:০০ টা

বড় ভাইয়ের মৃত্যুতে বুড়িগঙ্গায় ঝাঁপ দিয়ে ছোট ভাইয়ের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

ক্যান্সারে আক্রান্ত বড় ভাই অপারেশনের আগেই মহাখালীর বক্ষব্যাধি হাসপাতালে মারা গেলে ছোট ভাই বুড়িগঙ্গা নদীতে ঝাঁপিয়ে পড়ে ডুবে মারা যান। বড় ভাই আবদুুল আজিজ (৩৬) গতকাল দুপুরে মারা যান। এরপরই ছোট ভাই আসাদ (৩৪) বুড়িগঙ্গায় ঝাঁপ দেন।

জানা গেছে, দুই ভাই রাজধানীর চকবাজার থানাধীন হোসনী দালানে থাকতেন। তাদের ‘আসাদ নাস্তা ঘর’ নামে একটি খাবারের হোটেল রয়েছে। দুজনে মিলে এ ব্যবসা করতেন। তাদের মধ্যে ছিল অত্যন্ত ভালোবাসা।

আশা নামে এক প্রতিবেশী ও মৃতের মামা মো. ইব্রাহিম বলেন, ‘বড় ভাই মারা যাওয়ার খবর জেনে কাউকে কিছু না বলে বাসা থেকে বের হয়ে যায় আসাদ। তার আর কোনো সংবাদ আমরা পাইনি। জোহরের পর বড় ভাইয়ের জানাজা শেষ হওয়ার পরপরই সংবাদ পাই ছোট ভাই আসাদ বুড়িগঙ্গায় ডুবে মারা গেছেন।’ সদরঘাট  নৌ থানার উপপরিদর্শক (এসআই) শহিদুল ইসলাম বলেন, আমরা দুপুর আনুমানিক দেড়টার দিকে আসাদের লাশ ভাসমান অবস্থায় নদী থেকে উদ্ধার করি। স্বজনদের ধারণা, বড় ভাইয়ের মৃত্যুর  শোক সইতে না পেরে আসাদ বাবু বাজার ব্রিজের ওপর থেকে নদীতে লাফিয়ে পড়ে পানিতে ডুবে মারা গেছে। বড় ভাই আজিজ স্ত্রী,  এক ছেলে ও এক মেয়ের জনক ছিলেন। ছোট ভাই  আসাদ  স্ত্রী ও পুত্র সন্তানের জনক।

সর্বশেষ খবর