বুধবার, ১ ডিসেম্বর, ২০২১ ০০:০০ টা

ডিআরইউ সভাপতি মিঠু সাধারণ সম্পাদক হাসিব

নিজস্ব প্রতিবেদক

ডিআরইউ সভাপতি মিঠু সাধারণ সম্পাদক হাসিব

ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) নির্বাচনে নজরুল ইসলাম মিঠু সভাপতি ও নূরুল ইসলাম হাসিব সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। এ ছাড়া সহ-সভাপতি ওসমান গনি বাবুল, যুগ্ম সম্পাদক শাহনাজ শারমীন, অর্থ সম্পাদক এস এম এ কালাম ও সাংগঠনিক সম্পাদক আবদুল্লাহ কাফি, দফতর সম্পাদক রফিক রাফি, নারী বিষয়ক সম্পাদক তাপসী রাবেয়া আঁখি, প্রচার ও প্রকাশনা কামাল উদ্দিন সুমন, তথ্যপ্রযুক্তি ও প্রশিক্ষণ কামাল মোশারেফ, ক্রীড়া সম্পাদক মাকসুদা লিসা, সাংস্কৃতিক সম্পাদক নাদিয়া শারমিন, আপ্যায়ন সম্পাদক মুহাম্মদ আখতারুজ্জামান ও কল্যাণ সম্পাদক কামরুজ্জামান বাবলু এবং সদস্য হিসেবে হাসান জাবেদ, মাহমুদুল হাসান, সোলাইমান সালমান, সুশান্ত সাহা, মো. আল আমিন, এসকে রেজা পারভেজ, মো. তানভীর আহমেদ ও মোহাম্মদ ছলিম উল্লাহ মেজবাহ নির্বাচিত হয়েছেন।

গতকাল সকাল ৯টা থেকে রাজধানীর সেগুনবাগিচায় ডিআরইউ ভবনের নসরুল হামিদ মিলনায়তনে পেশাদার সাংবাদিকদের সংগঠন ডিআরইউর ভোটগ্রহণ শুরু হয়ে বিকাল ৫টা পর্যন্ত বিরতিহীনভাবে চলে। ডিআরইউর বর্তমান সদস্য সংখ্যা এক হাজার ৮৭১ জন। এরমধ্যে ১ হাজার ৭২২ জন ভোটারের মধ্যে নির্বাচনে এক হাজার ৪৫৪ জন ভোট দিয়েছেন।

ভোটগ্রহণ শেষে সন্ধ্যায় ফলাফল ঘোষণা করে নির্বাচন কমিশন। এবার পাঁচ সদস্যের ডিআরইউর নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন প্রবীণ সাংবাদিক ও দি ফিনান্সিয়াল হেরাল্ড সম্পাদক রিয়াজ উদ্দিন আহমেদ। সদস্য হিসেবে ছিলেন- বিএফইউজের সাবেক সভাপতি শাহজাহান মিয়া, বাংলাদেশ প্রতিদিনের যুগ্ম সম্পাদক আবু তাহের, বিএফইউজের সাবেক সভাপতি টিভি টুডের এডিটর-ইন-চিফ মনজুরুল আহসান বুলবুল ও বিএফইউজের সাবেক মহাসচিব এম এ আজিজ।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর