বৃহস্পতিবার, ২৮ এপ্রিল, ২০২২ ০০:০০ টা

সিলেটে যুবকের ধাক্কায় ব্যবসায়ীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, সিলেট

সিলেটে মোবাইল হারানোকে কেন্দ্র করে যুবকের ধাক্কায় এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। গত বুধবার রাতে নগরীর উপশহর আবাসিক এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত যুবক হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলার আবদুল জলিলের ছেলে নাজমুল ইসলাম মনিরকে আটক করেছে। মনির উপশহর আই ব্লকে তার মামার বাসায় থাকত। গতকাল তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। নিহত মো. সেলিম মিয়া উপশহর আই ব্লকে ‘রেইনবক্স অটো ড্রাই ক্লিনার্স’ নামের একটি ব্যবসাপ্রতিষ্ঠান পরিচালনা করতেন। তার বাড়ি কিশোরগঞ্জ জেলার নিকলি উপজেলায়। তিনি নগরীর সাদাটিকর এলাকার আলাল মিয়ার কলোনিতে ভাড়া থাকতেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত মঙ্গলবার আসরের নামাজের পর সেলিম মিয়ার ড্রাই ক্লিনার্সে কিছু কাপড় ইস্ত্রি করতে যান মনির। বাসায় ফিরে মনির দেখতে পান তার ব্যবহৃত মোবাইল ফোনটি সঙ্গে নেই। রাতে মনির ড্রাই ক্লিনার্সে গিয়ে সেলিম মিয়াকে জানান তার দোকানেই মোবাইলটি ফেলে গেছেন। কিন্তু সেলিম মিয়া জানান তিনি কোনো মোবাইল ফোন পাননি। এ নিয়ে উভয়ের মধ্যে বাগবিতন্ডার একপর্যায়ে মনির সজোরে ধাক্কা দিলে নিচে পড়ে সেলিম মিয়া জ্ঞান হারিয়ে ফেলেন। তাৎক্ষণিক স্থানীয়রা উদ্ধার করে নগরীর একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শাহপরাণ থানার ওসি সৈয়দ আনিসুর রহমান জানান, ঘটনার পরই মনিরকে আটক করা হয়েছে। গতকাল আদালতের মাধ্যমে তাকে কারাগারে প্রেরণ করা হয়েছে। প্রতিবেশীদের বরাত দিয়ে ওসি জানান, সেলিম মিয়া হৃদরোগে আক্রান্ত ছিলেন।

সর্বশেষ খবর