বুধবার, ২৯ জুন, ২০২২ ০০:০০ টা
মানব পাচার মামলা

সংগীতশিল্পী ইভা আরমানের ছয় সপ্তাহের আগাম জামিন

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর গুলশান থানায় মানব পাচারের অভিযোগে দায়ের করা মামলায় সংগীতশিল্পী ইভা আরমানকে ছয় সপ্তাহের আগাম জামিন দিয়েছেন হাই কোর্ট। এই সময়ের পর ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে তাকে আত্মসমর্পণ করতে বলা হয়েছে। গতকাল বিচারপতি মোস্তফা জামান ইসলাম ও বিচারপতি মোহাম্মদ সেলিমের সমন্বয়ে গঠিত হাই কোর্ট বেঞ্চ এ আদেশ দেন।

আদালতে ইভা আরমানের পক্ষে শুনানি করেন ব্যারিস্টার এ বি এম আলতাফ হোসেন ও ব্যারিস্টার অর্পণ চক্রবর্তী। পরে ব্যারিস্টার আলতাফ জানান, ২৫ জুন রাজধানীর গুলশান থানায় ইভা আরমানসহ ২০ জনের বিরুদ্ধে মানব পাচার আইনে মামলা করা হয়। এসআই আনোয়ার হোসেন খান বাদী হয়ে মামলাটি করেন।

মামলার অভিযোগে বলা হয়, গুলশানের ইভারোজ ভবনে ইভা আরমানসহ আসামিরা যোগসাজশে স্পা সেন্টারের নামে অনৈতিক কার্যকলাপে লিপ্ত। তারা কাজের সুযোগ দেওয়ার প্রলোভন দেখিয়ে উঠতি বয়সের তরুণীদের দিয়ে পতিতাবৃত্তি ও অসামাজিক কার্যকলাপ পরিচালনা করতেন। প্রসঙ্গত, ইভা আরমান এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমানের সাবেক স্ত্রী।

গত বছর সেপ্টেম্বরে মাহফুজুর রহমানের সঙ্গে তার বিবাহবিচ্ছেদ হয়। এরপর তিনি সোহেল আরমান নামে এক ব্যবসায়ীকে বিয়ে করেন। বিচ্ছেদের পর এ সংগীতশিল্পী নামের শেষের অংশ থেকে রহমান ফেলে দিয়ে আরমান যুক্ত করেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর