সোমবার, ২৪ অক্টোবর, ২০২২ ০০:০০ টা

হারানো দুই শিশুকে মায়ের কোলে ফিরিয়ে দিল আরএমপি

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

ব্রাহ্মণবাড়িয়া থেকে হারিয়ে যাওয়া দুই শিশুকে উদ্ধার করে মায়ের কোলে ফিরিয়ে দিয়েছে রাজশাহী মহানগরীর কাটাখালী থানা পুলিশ। গতকাল দুপুরে কাটাখালী থানার উপপরিদর্শক মিজানুর রহমান শিশু দুটিকে বাবা-মায়ের হাতে তুলে দেন। নিখোঁজ শিশুরা হলো উসমান গণি (৮) ও মো. ইব্রাহিম (৮)। ওসমান ব্রাহ্মণবাড়িয়া জেলার সদর থানার ভাদুঘরের মো. বাসেদের ছেলে এবং ইব্রাহিম সরাইল থানার কাজীপাড়ার মো. দুলালের ছেলে।

নগর পুলিশ জানায়, গত ২১ অক্টোবর বিকাল সাড়ে ৪টায় রাজশাহী মহানগরীর কাটাখালী থানার হরিয়ান রূপসীডাঙ্গা এলাকার মো. উজ্জ্বল হোসেন হরিয়ান প্রাথমিক বিদ্যালয়ের সামনে দুটি শিশুকে ঘোরাফেরা করতে দেখেন। উজ্জ্বল হোসেন শিশু দুটিকে জিজ্ঞাসাবাদ করলে তারা কোনো ঠিকানা বলতে পারেনি। পরে তিনি বিষয়টি ৯৯৯-এ ফোন করে জানান। ৯৯৯-এর ফোন পেয়ে কাটাখালী থানার এএসআই মেজবাহুল হক ও তার টিম সেখানে গিয়ে শিশু দুটিকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। এরপর এসআই মিজানুর রহমান শিশু দুটিকে ভিকটিম সাপোর্ট সেন্টারে পাঠান।

হারিয়ে যাওয়া শিশু উসমানের বাবা জানান, তিনি গত ২০ অক্টোবর বাড়ি থেকে কাজের জন্য ঢাকার উদ্দেশে রওনা হন। কিছুক্ষণ পর শিশু উসমানও তাকে অনুসরণ করে বাড়ি থেকে বের হয়ে ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশনে আসে। সেখানে অপর শিশু ইব্রাহিমের সঙ্গে তার পরিচয় হয়। তারা দুজন একসঙ্গে ট্রেনে উঠে কমলাপুর রেলস্টেশনে নামে। আবার তারা বাড়ি ফেরার জন্য ভুল করে রাজশাহীর ট্রেনে উঠে রাজশাহী চলে আসে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর