শুক্রবার, ৪ নভেম্বর, ২০২২ ০০:০০ টা

চালককে হত্যা করে গাড়ি ছিনতাই

নিজস্ব প্রতিবেদক, খুলনা

চালককে হত্যা ও গাড়ি ছিনতাই চক্রের খোঁজ পেয়েছে র‌্যাব-৬ খুলনা। এ চক্রের মূলহোতাসহ দুজনকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা প্রাইভেট কার চালককে হত্যা ও গাড়ি ছিনতাইয়ের কথা স্বীকার করেছে বলে জানিয়েছে র‌্যাব। গ্রেফতার দুজন হলেন খুলনার তেরখাদা থানার হুসাইন ইমাম (৩০) ও গোপালগঞ্জ সদরের এস এম ফেরদাউস (৩৭)। সোমবার গাজীপুর থেকে তাদের গ্রেফতার করা হয়। গতকাল খুলনার লবণচরায় র‌্যাব কার্যালয়ে সংবাদ সম্মেলনে র‌্যাব-৬ এর অধিনায়ক লে. কর্নেল মো. মোস্তাক আহমেদ এসব তথ্য জানান। ওই র‌্যাব কর্মকর্তা বলেন, বিভিন্ন অপরাধে গ্রেফতার হয়ে জেলখানায় আসামিদের নিজেদের মধ্যে পরিচয় হয়। এরপর জামিনে বের হয়ে ১৫ অক্টোবর গাজীপুর থেকে কুয়াকাটায় আসে। পথে চেতনানাশক ওষুধসহ একটি সিরিঞ্জ কেনে। চক্রটি নতুন মডেলের একটি দামি প্রাইভেট কার ভাড়া করে ১৬ অক্টোবর রাত ৯টায় কুয়াকাটা থেকে গোপালগঞ্জ ভাটিয়াপাড়ার উদ্দেশে রওয়ানা হয়। পথে চালকের সঙ্গে বিভিন্ন বিষয়ে আলাপের মধ্যে গাড়ির মালিক ও ব্যবহার করা ট্রাকিং ডিভাইসের তথ্য সংগ্রহ করে।

গাড়িটি গোপালগঞ্জ কাশিয়ানী পৌঁছালে পূর্বপরিকল্পনা অনুযায়ী তারা চালকের সঙ্গে ঝগড়া বাধিয়ে গাড়িটি থামাতে বাধ্য করে। এ সময় কৌশলে তার দেহে চেতনানাশক ওষুধ প্রয়োগ করে। চালক দুর্বল হয়ে পড়লে তার মুখমণ্ডলে স্কচটেপ পেঁচিয়ে মৃত্যু নিশ্চিত করে।

জিজ্ঞাসাবাদে আসামিরা স্বীকার করেছেন, তারা গোপালগঞ্জের মুকসুদপুরে নির্জন এলাকায় লাশটি ফেলে গাড়ি নিয়ে গাজীপুরে পালিয়ে যায়।

র‌্যাব-৬ এর অধিনায়ক বলেন, এ চক্রের সবাই উচ্চশিক্ষিত ও ট্রাকিং ডিভাইস সম্পর্কে ভালো ধারণা রাখেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর