মঙ্গলবার, ১৫ নভেম্বর, ২০২২ ০০:০০ টা

জামায়াত আমিরের ছেলেসহ দুজন ফের রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর যাত্রাবাড়ী থানায় করা মামলায় জামায়াতে ইসলামীর আমির ডা. মো. শফিকুর রহমানের ছেলে রাফাত সাদিক সাইফুল্লাহসহ দুজনের ফের দুই দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। এ মামলার অন্য আসামি হলেন আরিফ ফাহিম সিদ্দিকী। গতকাল তিন দিনের রিমান্ড শেষে তাদের আদালতে হাজির করা হয়। মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে তাদের আরও সাত দিনের রিমান্ডে নিতে আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শক মো. আবুল বাসার।

আসামিপক্ষে অ্যাডভোকেট কামাল উদ্দিন আহমেদসহ কয়েকজন আইনজীবী তাদের রিমান্ড বাতিল ও জামিন চেয়ে আবেদন করেন। শুনানি শেষে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শহিদুল ইসলাম তাদের জামিন আবেদন নামঞ্জুর করে এ আদেশ দেন। আদালতে সংশ্লিষ্ট থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা মাহমুদুর রহমান বিষয়টি জানিয়েছেন।

গত বুধবার কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিট (সিটিটিসি) তাদের গ্রেফতার করে। মামলা সূত্রে জানা যায়, রাফাত সাদিক জঙ্গি সংগঠন আনসার আল ইসলামের সিলেট অঞ্চলের শীর্ষ পর্যায়ের নেতা। তিনি দীর্ঘদিন ধরে সেখানে জিহাদি দাওয়াত কার্যক্রম চালিয়ে আসছেন। রাজধানীর যাত্রাবাড়ী থেকে গ্রেফতার হওয়া তিন জঙ্গিকে জিজ্ঞাসাবাদে রাফাতের নাম বেরিয়ে আসে।

সর্বশেষ খবর