শিরোনাম
বৃহস্পতিবার, ২২ ডিসেম্বর, ২০২২ ০০:০০ টা

অন্ধ বিএনপি কিছুই দেখতে পায় না : নানক

নিজস্ব প্রতিবেদক

অন্ধ বিএনপি কিছুই দেখতে পায় না : নানক

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক বলেছেন, আমরা জাতীয় এবং আন্তর্জাতিক ষড়যন্ত্র মোকাবিলা করে এগিয়ে যাচ্ছি। আজকে পদ্মা সেতু চালু হয়েছে, মেট্রোরেল ও কর্ণফুলী টানেল চালু হবে। বাংলাদেশে উন্নয়নের জোয়ার বয়ে যাচ্ছে। এর পরও অন্ধ বিএনপি কোনো কিছু দেখতে পায় না। দেশে ১৪ বছরে কী উন্নয়ন হয়েছে, তারা নাকি দেখতে পায় না। গতকাল বিকালে মেট্রোরেলের উদ্বোধন উপলক্ষে উত্তরার দিয়াবাড়িতে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আয়োজিত জনসভা সফল করতে প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ সভাপতি শেখ বজলুর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, এস এম কামাল হোসেন, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি, যুগ্ম সাধারণ সম্পাদক হাবিব হাসান এমপি প্রমুখ। নানক বলেন, বিএনপি নাকি উন্নয়নের হিসাব পায় না। আপনারা বলেন, আপনাদের জিয়াউর রহমান ও খালেদা জিয়া যখন ক্ষমতায় ছিলেন তখনকার একটি উন্নয়ন দেখান, যা আপনারা করেছেন। তার একটি দৃষ্টান্তও দেখাতে পারবেন না।

 আমরা একটি আনন্দঘন পরিবেশে অনুষ্ঠানের অপেক্ষায় আজকে এখানে সমবেত হয়েছি। মেট্রোরেলের উদ্বোধন করার যে পদ্ধতি ছিল। আমাদের প্রাণপ্রিয় নেত্রী শেখ হাসিনা বলেছেন, শুধু অল্প কয়েকজন ভিআইপি মেহমান নিয়ে আমি মেট্রোরেল চালু করব না। আমি যাব এবং জনগণের সামনে কথা বলব। তাই তিনি আসবেন ২৮ ডিসেম্বর। এ জনসভা সফল করার জন্য আপনারা ১ লাখ মানুষের সমাবেশের কথা বলেছেন। আমি বলেছি এখানে লাখ লাখ মানুষের সমাবেশ হবে। আমি বিশ্বাস করি, ২৮ ডিসেম্বর মেট্রোরেলের উদ্বোধন উপলক্ষে সে সমাবেশ হবে। আপনাদের সবাইকে ভোরে উঠেই এখানে এসে জমায়েত হতে হবে।

বিএনপির ২৭ দফার সমালোচনা করে তিনি বলেন, বিএনপি নাকি রাষ্ট্র মেরামত করতে চায়, রাষ্ট্রকে তো ধ্বংস করে দিয়েছিলেন আপনারা। এখন বলেন রাষ্ট্রকে মেরামত করতে হবে। আর লন্ডনে বসে দন্ডপ্রাপ্ত তারেক বলেন, বাংলাদেশকে টেক ব্যাক করতে হবে। কোন টেক ব্যাক করবেন? আবার জঙ্গি, সন্ত্রাসী রাষ্ট্র বানাবেন? আমরা বেঁচে থাকতে তা হবে না। আপনারা বলেন, সরকার দুবারের বেশি তিনবার থাকতে পারবে না, এটা আপনাদের দলের ভিতর করে দেখান, আপনারা পারবেন না। আপনারা আপনাদের গঠনতন্ত্র নিজেরাই মানেন না, দন্ডপ্রাপ্ত ব্যক্তিকে আপনারা চেয়ারপারসন বানিয়েছেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর