রবিবার, ৮ জানুয়ারি, ২০২৩ ০০:০০ টা

নির্বাচনের আগে মিথ্যাচারের রাজনীতি শুরু হয় : ভূমিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

নির্বাচনের আগে মিথ্যাচারের রাজনীতি শুরু হয় : ভূমিমন্ত্রী

ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি বলেছেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে পদ্মা সেতু, মেট্রোরেল ও বঙ্গবন্ধু টানেলসহ দেশের চলমান প্রকল্পগুলো দেশের যাতায়াত ব্যবস্থাকে অনেকদূর এগিয়ে নিয়েছে এবং এটি আরও এগিয়ে যাবে। বাংলাদেশ এখন দক্ষিণ এশিয়ার মধ্যে রোল মডেল। কিন্তু, নির্বাচনের সময় এলে দেশবিরোধী একটি মহল দেশের উন্নয়ন অগ্রযাত্রা নিয়ে মিথ্যাচারের রাজনীতি শুরু করে। গতকাল নগরীর ইঞ্জিনিয়ার্স ইস্টিটিউটে চট্টগ্রাম সমিতি ঢাকার উদ্যোগে অসচ্ছল ব্যক্তির মধ্যে ভ্যানগাড়ি ও সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অথিতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

চট্টগ্রাম সমিতি ঢাকার সভাপতি জয়নুল আবেদীন জামালের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন সাবেক নির্বাচন কমিশনার মোহাম্মদ আবদুল মোবারক, চট্টগ্রাম জেলা পরিষদ চেয়ারম্যান এ টি এম পেয়ারুল ইসলাম। অনুষ্ঠানে চট্টগ্রাম সমিতি ঢাকার পক্ষ থেকে ৭০ জনকে ভ্যানগাড়ি এবং ১০৫ জন্য ব্যক্তির মধ্যে সেলাই মেশিন বিতরণ করা হয়।

এর আগে চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালের ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ৩০ শয্যাবিশিষ্ট সম্প্রসারিত ইন্টেন্সিভকেয়ার ইউনিটের (আইসিইউ) উদ্বোধন করেন ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর