মঙ্গলবার, ১৭ জানুয়ারি, ২০২৩ ০০:০০ টা

বিএনপি-জামায়াত সন্ত্রাস-দুর্নীতির প্রতিশব্দ : ছাত্রলীগ সভাপতি

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক

বিএনপি-জামায়াত সন্ত্রাস-দুর্নীতির প্রতিশব্দ : ছাত্রলীগ সভাপতি

বিএনপি-জামায়াত হচ্ছে সন্ত্রাস, জঙ্গিবাদ ও দুর্নীতির প্রতিশব্দ। তাদের অগ্নিসন্ত্রাস, যে কোনো নাশকতামূলক কর্মকান্ড ও দেশবিরোধী অপতৎপরতা রুখতে ছাত্রলীগ বদ্ধপরিকর বলে মন্তব্য করেছেন বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন। গতকাল রাজধানীর শাহবাগ জাতীয় জাদুঘরের সামনে এক ছাত্র সমাবেশে এ মন্তব্য করেন তিনি। সমাবেশে সাদ্দাম হোসেন আরও বলেন, ‘একুশ শতকের চ্যালেঞ্জ মোকাবিলায় চতুর্থ শিল্প বিপ্লবের সঙ্গে পাল্লা দিয়ে দক্ষ মানবসম্পদ তৈরি, ‘স্মার্ট বাংলাদেশ’ বিনির্মাণ ও সব ধরনের অশুভ শক্তিকে রুখে দিতে আজকে এই ছাত্র সমাবেশের আয়োজন। আজকে বিএনপি-জামায়াত দেশে অস্থিতিশীল পরিস্থিতি তৈরির পাঁয়তারা করছে।’ ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান বলেন, বাংলাদেশের সব ধ্বংসের উৎস একটি দল বলে ‘টেক ব্যাক বাংলাদেশ’। আমরা বলতে চাই, ‘আপনারা কেন আমাদের পেছনে নিয়ে যেতে চান? কোথায় নিতে চান? আপনারা কি আমাদের পাকিস্তান-আফগানিস্তানে নিতে চান? আমরা তা চাই না।

 বরং আমরা বাংলাদেশকে এগিয়ে নিয়ে যেতে চাই। আমরা বাংলাদেশ বানাতে চাই যেখানে পদ্মা নদী পদ্মা সেতু, মাথার ওপর মেট্রোরেল আর কর্ণফুলীতে টানেল থাকবে। এটাই ভবিষ্যতের বাংলাদেশ, এটাই শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ।

কর্মসূচিতে আরও অংশ নেন বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি মাজহারুল কবির ও সাধারণ সম্পাদক তানভীর হাসানসহ ঢাকার বিভিন্ন ইউনিটের ছাত্রলীগ নেতা-কর্মীরা।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর