বৃহস্পতিবার, ২৬ জানুয়ারি, ২০২৩ ০০:০০ টা

আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশে উন্নয়নের জোয়ার বয়ে যায় : শেখ হেলাল

বাগেরহাট প্রতিনিধি

আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশে উন্নয়নের জোয়ার বয়ে যায় : শেখ হেলাল

বাগেরহাট জেলা যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলনে গতকাল প্রধান অতিথির বক্তব্য রাখেন বাগেরহাট-১ আসনের এমপি শেখ হেলাল উদ্দিন -বাংলাদেশ প্রতিদিন

বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র ও বাগেরহাট-১ আসনের এমপি শেখ হেলাল উদ্দিন বলেছেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। পদ্মা সেতু, মেট্রোরেল, বঙ্গবন্ধু ট্যানেল, পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রসহ দেশে উন্নয়নের জোয়ার বয়ে যায়। বিএনপি-জামায়াত জোট ক্ষমতায় থাকলে হাওয়া ভবন বানিয়ে লুটপাট আর দুর্নীতি করে দেশের সম্পদ বিদেশে পাচার করে। গতকাল বিকাল ৩টায় বাগেরহাট শেখ হেলাল উদ্দিন স্টেডিয়ামে বাগেরহাট জেলা যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। তিনি উল্লেখ করেন, বিএনপি মোংলা বন্দর বন্ধ করে দেয়, আর শেখ হাসিনার সরকার ক্ষমতায় এসে বন্ধ করে দেওয়া সেই মোংলা বন্দর চালু করে লাভজনক বন্দরে রূপান্তর করে। শেখ হেলাল আরও বলেন, আমরা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবের আদর্শকে বুকে লালন করি। আমরা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ মুজিব আদর্শের সৈনিকরা ঐক্যবদ্ধ থাকলে বিএনপি-জামায়াত রাজপথে নামতে পারবে না। ওরা কোনো দিনই ক্ষমতায় আসতে পারবে না। সম্মেলনের উদ্বোধনী বক্তব্যে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেন, সময় এসেছে নিজেদের পরিবর্তন করার, ত্যাগী নেতা-কর্মীদের মূল্যায়ন করার। তাই চাঁদাবাজ, টেন্ডারবাজদের দল থেকে বহিষ্কার করুন। যুবলীগে চাঁদাবাজ-টেন্ডারবাজদের স্থান হবে না।

কোনো সাংগঠনিক পদ ব্যক্তিগত কারে ব্যবহার করা যাবে না। সৎ ও যোগ্য নেতৃত্বের মাধ্যমে সংগঠন গড়ে তুলতে হবে।

অনুষ্ঠানে বঙ্গবন্ধুর পরিবারের তৃতীয় প্রজন্ম বাগেরহাট-২ আসনের এমপি শেখ সারহান নাসের তন্ময় তার বক্তব্যে বলেন, বিএনপি-জামায়াত এখন পেছনের দরজা দিয়ে অগণতান্ত্রিকভাবে আওয়ামী লীগ সরকারকে উৎখাত করতে চায়। ওদের অগণতান্ত্রিক তৎপরতা রুখে দিতে যুবসমাজকে রাজপথে তৎপর থাকতে হবে।

বাগেরহাট জেলা যুবলীগের আহ্বায়ক সরদার নাসির উদ্দিনের সভাপতিত্বে সম্মেলনে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামী লীগের দুজন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক, এস এম কামাল হোসেন, বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র খুলনা সদরের এমপি শেখ সালাউদ্দিন, জলবায়ু পরিবর্তন বিষয়ক উপমন্ত্রী হাবিবুন নাহার, বাগেরহাট-৪ আসনের এমপি মো. আমিরুল আলম মিলন, বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র যুবলীগের প্রেসিডিয়াম সদস্য শেখ সোহেল উদ্দিন, এমপি মুজিবুর রহমান চৌধুরী নিক্সন, বাগেরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ কামরুজ্জামান টুকু, সাধারণ সম্পাদক ভূঁইয়া হেমায়েত উদ্দিন, বাগেরহাট সদরের সাবেক এমপি মীর শওকাত আলী বাদশাসহ যুবলীগের কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা। উল্লেখ্য, দীর্ঘ ১৬ বছর পর সম্মেলনকে ঘিরে সকাল থেকে গোটা শহর মিছিলের শহরে পরিণত হয়। বিভিন্ন উপজেলা থেকে খ  খ  মিছিল নিয়ে নেতা-কর্মীরা সম্মেলন স্থলে জড়ো হন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর