শুক্রবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২৩ ০০:০০ টা

সীমিত সম্পদ কাজে লাগিয়ে সরকার উন্নয়ন কাজ করছে : আমু

ঝালকাঠি প্রতিনিধি

সীমিত সম্পদ কাজে লাগিয়ে সরকার উন্নয়ন কাজ করছে : আমু

আওয়ামী লীগ উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু এমপি বলেছেন, ‘আমাদের দেশে ঝড়, বন্যা, নদীভাঙন ও প্রাকৃতিক দুর্যোগ প্রতিনিয়ত হয়। এতে ক্ষতিগ্রস্ত হয় বিভিন্ন এলাকা। আমাদের সম্পদ সীমিত, সীমিত সম্পদকে কাজে লাগিয়েই আওয়ামী লীগ সরকার উন্নয়নমূলক কাজ পরিচালনা করছে।’ গতকাল ঝালকাঠি পানি উন্নয়ন বিভাগের নতুন অফিস ভবন নির্মাণ কাজের উদ্বোধন শেষে তিনি একথা বলেন।

ঝালকাঠি পানি উন্নয়ন বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. রাকিব হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক ফারাহ গুল নিঝুম, পুলিশ সুপার আফরুজুল হক টুটুল, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগ সাধারণ   সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ্ আলম, বরিশাল পানি উন্নয়ন বোর্ডের দক্ষিণাঞ্চলের প্রধান প্রকৌশলী মজিবুর রহমান প্রমুখ। এর আগে ঝালকাঠি সরকারি হরচন্দ্র বালিকা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন আমির হোসেন আমু। পরে ঝালকাঠি ঐতিহ্যবাহী এন এস কামিল মাদরাসা ময়দানে বার্ষিক মিলাদ মাহফিলে বক্তব্য রাখেন তিনি।

বিকালে বাসন্ডার কৃষ্ণকাঠি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন।  ম্যানেজিং কমিটির সভাপতি মতিউর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান খান সাইফুল্লাহ পনির, জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম, সদর উপজেলা চেয়ারম্যান খান আরিফুর রহমান ও পৌর মেয়র লিয়াকত আলী তালুকদার।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর