সোমবার, ২০ মার্চ, ২০২৩ ০০:০০ টা

লক্ষ্মীপুরের সাবেক মেয়র এম এ তাহের আর নেই

লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুরের সাবেক মেয়র এম এ তাহের আর নেই

লক্ষ্মীপুর পৌরসভার সাবেক মেয়র আলোচিত আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা এম এ তাহেরের দাফন রাষ্ট্রীয় মর্যাদায় সম্পন্ন হয়েছে। গতকাল বেলা সাড়ে ১১টায় লক্ষ্মীপুর আদর্শ সামাদ উচ্চবিদ্যালয় মাঠে জানাজা শেষে শহরের জালালিয়া মাদরাসা প্রাঙ্গণে তার দাফন সম্পন্ন হয়। এর আগে জেলা প্রশাসনের পক্ষ থেকে তাকে গার্ড অব অনার দেওয়া হয়। শনিবার দুপুর ১টা ৫০ মিনিটে শহরের নিজ বাসায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। জানাজার আগে আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, যুবলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল, সাবেক বিমানমন্ত্রী শাহজাহান কামাল এমপি, জেলা-উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন, বিভিন্ন রাজনৈতিক দল, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন মরহুমের কফিনে ফুলেল শ্রদ্ধা জানান।

জানাজায় অংশ নেন অন্তত ৩০ হাজার মানুষ। এদিকে আওয়ামী লীগের পক্ষ থেকে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান কেন্দ্রীয় নেতারা।

জানা যায়, লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আবু তাহের দীর্ঘদিন ধরে ডায়াবেটিস, ফুসফুস ও কিডনি রোগে আক্রান্ত ছিলেন। তিনি মুক্তিযুদ্ধের সংগঠকসহ আওয়ামী রাজনীতির সঙ্গে দীর্ঘ কয়েক যুগ যুক্ত ছিলেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর