বৃহস্পতিবার, ৬ এপ্রিল, ২০২৩ ০০:০০ টা

জনগণের প্রতি বিএনপির কোনো দায়বদ্ধতা নেই : কাদের

নিজস্ব প্রতিবেদক

জনগণের প্রতি বিএনপির কোনো দায়বদ্ধতা নেই : কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি মানুষের জন্য রাজনীতি করে না, জনগণের প্রতি তাদের দায়বদ্ধতা নেই। তারা মানুষের দুঃখ-দুর্দশা লাঘব না করে শুধু ঘরে বসে থেকে বিবৃতি দেয়। ফলে এ রকম ভয়াবহ দুর্ঘটনা নিয়েও বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের দায়িত্বজ্ঞানহীন বক্তব্য তাদের অপরাজনীতির বহিঃপ্রকাশ। গতকাল গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন। আওয়ামী লীগের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার স্বাক্ষরিত এক বিবৃতিতে বঙ্গবাজারের অগ্নিকাণ্ডসহ গণমাধ্যমে প্রচারিত ও প্রকাশিত বিএনপি মহাসচিব মির্জা ফখরুলের বক্তব্যের নিন্দা ও প্রতিবাদ জানানো হয়েছে। ওবায়দুল কাদের বলেন, সরকারি সংস্থাগুলোর সদস্যরা ও আওয়ামী লীগের নেতা-কর্মীরা ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের মালামাল রক্ষায় প্রাণপণ চেষ্টা করেছেন।

অথচ এ রকম ভয়াবহ একটি দুর্ঘটনায় সেখানে গিয়ে উদ্ধার তৎপরতায় সাহায্য করা বা ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের মালামাল রক্ষায় এগিয়ে আসা, এ ধরনের কোনো উদ্যোগ বিএনপি গ্রহণ করেনি।

তিনি বলেন, মঙ্গলবার রাজধানীর বঙ্গবাজারে স্মরণকালের ভয়াবহ অগ্নি-দুর্ঘটনায় গভীর দুঃখ প্রকাশ করছি এবং ভয়াবহ এ অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের প্রতি সহমর্মিতা জ্ঞাপন করছি।

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর