শুক্রবার, ৭ এপ্রিল, ২০২৩ ০০:০০ টা

সড়কে ঝরল ছাত্রদল ও শ্রমিক দলনেতার প্রাণ

পুলিশের পিকআপের সঙ্গে ট্রাকের সংঘর্ষ

নিজস্ব প্রতিবেদক, সিলেট

সিলেটে পুলিশের পিকআপ ভ্যানের সঙ্গে ট্রাকের সংঘর্ষে প্রাণ হারিয়েছেন ছাত্রদল ও শ্রমিকদলের দুই নেতা। আহত হয়েছেন আরও একজন। হতাহতরা ট্রাকের পেছনে একটি মোটরসাইকেলে ছিলেন। বুধবার রাত ১০টার দিকে সিলেট-কোম্পানীগঞ্জ সড়কের গোয়াইনঘাট উপজেলার মিত্রিমহল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। গতকাল দুপুরে ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে লাশ হস্তান্তর করে পুলিশ। নিহতরা হলেন- সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার শিববাড়ি এলাকার গোপাল রায়ের ছেলে পুলক রায় (৩০) ও শাহপরাণ থানাধীন শাহপরাণ বিআইডিসি এলাকার ফারুক মিয়ার ছেলে ফয়সল আহমদ (৩০)। এর মধ্যে পুলক রায় মহানগর ছাত্রদলের সহসাংগঠনিক সম্পাদক এবং ফয়সল শ্রমিক দল নেতা। আহত বিক্রম কর মন্ডল নগরীর চালিবন্দর সমতা ৭/৫০ নম্বর বাসার বিপুল চন্দ্র মন্ডলের ছেলে। সিলেট জেলা পুলিশের সহকারী মিডিয়া কর্মকর্তা (পুলিশ পরিদর্শক) শ্যামল বণিক জানান, বুধবার রাত ১০টার দিকে সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে  টহল পুলিশের পিকআপ    ভ্যানের সঙ্গে নম্বরবিহীন বেপরোয়াগতির একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়।

এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে একটি মোটরসাইকেল ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলের তিন আরোহী ছিটকে পড়েন। ঘটনাস্থলেই পুলক রায় মারা যান। আশঙ্কাজনক অবস্থায় বাকি দুজনকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে রাত ২টার দিকে ফয়সল আহমদও মারা যান।

ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ বক্সের ইনচার্জ এসআই জুয়েল আহমদ জানান, গতকাল দুপুরে ময়নাতদন্ত শেষে পুলক ও ফয়সলের স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর