মঙ্গলবার, ১১ এপ্রিল, ২০২৩ ০০:০০ টা

ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু, সংঘর্ষ পুলিশ মোতায়েন

নিজস্ব প্রতিবেদক, রংপুর

রংপুরে এক বাড়িতে আগুন লাগার দৃশ্য দেখতে গিয়ে হাতাহাতির ঘটনায় ছাদ থেকে ফেলে দেওয়ায় নুর আলম (১৮) নামে এক যুবকের মৃত্যুর অভিযোগ উঠেছে। নুর আলম লালবাগ চুড়িপট্টি এলাকার বাদল হোসেনের ছেলে। এ ঘটনায় খামারপাড়া ও লালবাগ চুড়িপট্টি এলাকাবাসীর মধ্যে সংঘর্ষে এক পুলিশসহ কমপক্ষে ১০ জন আহত হয়েছেন। পরিস্থিতি স্বাভাবিক রাখতে বর্তমানে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, গতকাল বিকাল ৪টার দিকে রংপুর নগরীর লালবাগ খামার তাবলিগ মসজিদের পাশে স্থানীয় ফকির চানের বাড়িতে আগুন লাগে। আগুনের দৃশ্য দেখতে উৎসুক লালবাগ চুড়িপট্টি এলাকার লোকজন স্থানীয় মাজেদুল ইসলামের বাড়ির ছাদে ওঠে। এ সময় মাজেদুলের প্রতিবেশী শাহাজাদা ছাদ থেকে সবাইকে নামতে বললে তার সঙ্গে বাগবিত া লেগে যায়। এ ঘটনায় বাড়ির মালিক মাজেদুল ও শাহাজাদার সঙ্গে ছাদে থাকা চুড়িপট্টির লোকজনের হাতাহাতির ঘটনা ঘটে। একপর্যায়ে নুর আলম নামে ওই যুবক ছাদ থেকে পড়ে মারা যান। এ খবর ছড়িয়ে পড়লে চুড়িপট্টি ও খামারপাড়া এলাকাবাসীর মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয়পক্ষের কমপক্ষে ৩০ জন আহত হন।  খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করলে এক পুলিশ সদস্য আহত হন।

পরে কোতোয়ালি থানা থেকে অতিরিক্ত পুলিশ দিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। কোতোয়ালি থানার ওসি (তদন্ত) হোসেন আলী বলেন, ছাদ থেকে পড়ে নুর আলম নামে এক যুবক মারা গেছেন। তাকে ছাদ থেকে ফেলে দেওয়া হয়েছে বলে অভিযোগ করেছেন স্থানীয়রা। পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে ওই এলাকার পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর