বৃহস্পতিবার, ২৭ এপ্রিল, ২০২৩ ০০:০০ টা

হালদায় ডুবে বাকপ্রতিবন্ধী কিশোরের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

চট্টগ্রামের রাউজানে হালদা নদীর আজিমের ঘাট এলাকায় ডুবে রাহুল জলদাস নামে এক বাকপ্রতিবন্ধী কিশোরের মৃত্যু হয়েছে। গতকাল সকাল ৮টার দিকে এ ঘটনা ঘটে। বাকপ্রতিবন্ধী রাহুল উপজেলার ১১ নম্বর পশ্চিম গুজরা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের উত্তর গুজরা গ্রামের জেলেপাড়ার সাধন জলদাসের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল সকালে হালদা নদীর আজিমের ঘাটে গোসল করতে গিয়ে একপর্যায়ে নদীতে নিখোঁজ হয় রাহুল। পরে পরিবারের সদস্যরা তাকে নদীতে অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে ৯৯৯-এ ফোন দেন। এরপর  রাউজান ফায়ার স্টেশনের কর্মীরা ঘটনাস্থলে যান। তারা উদ্ধার করতে না পারায় নগরের আগ্রাবাদ থেকে ডুবুরি দলকে খবর দেওয়া হয়। সকাল ১০টার দিকে ফায়ার সার্ভিসের কর্মীসহ স্থানীয়রা নদী থেকে উদ্ধার করে রাহুলকে নোয়াপাড়া পথের হাটের একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

রাউজান ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা নজরুল ইসলাম বলেন, ৯৯৯-এর মাধ্যমে খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে যাই। স্টেশনে ডুবুরি না থাকায় চট্টগ্রাম নগর থেকে ডুবুরির সহায়তা চাইলে তারা সঙ্গে সঙ্গে রওনা দেন। কিন্তু ডুবুরি দলের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছার আগেই লাশ ভেসে ওঠে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর