রবিবার, ১৪ মে, ২০২৩ ০০:০০ টা

বাসে ইয়াবার চালান ৭ হাজার পিস জব্দ

নিজস্ব প্রতিবেদক

কক্সবাজার থেকে ঢাকায় ইয়াবার চালান নিয়ে আসার পথে কক্সবাজার-ঢাকাগামী সৌদিয়া পরিবহনের চালক দুলাল সরকারকে (৩৯) আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর (ডিএনসি)। তার কাছ থেকে ৭ হাজার ৩০০ পিস ইয়াবা জব্দ করা হয়। এ সময় চট্ট মেট্রো-ব-১১-১০৪২ নম্বরের বাসটিও জব্দ করা হয়। গতকাল ডিএনসির সহকারী পরিচালক মো. মেহেদী হাসান এসব কথা জানান।

তিনি জানান, গতকাল ভোর ৪টা থেকে সকাল ৭টা পর্যন্ত অভিযান চালিয়ে রাজধানীর গোলাপবাগে মেয়র হানিফ ফ্লাইওভারের টোল প্লাজার দক্ষিণ পাশে সৌদিয়া পরিবহনের বাস থেকে দুলাল সরকারের জিম্মায় থাকা অবস্থায় ৭ হাজার ৩০০ পিস ইয়াবাসহ তাকে আটক করা হয়। ডিএনসি বলছে, দুলাল দীর্ঘদিন ধরে রাজধানীসহ দেশের বিভিন্ন জায়গায় ইয়াবা সরবরাহ করে আসছিল। প্রাপ্ত তথ্য অনুযায়ী, বেশ কিছুদিন ধরে তার কার্যক্রম ও গতিবিধি মনিটরিং করা হচ্ছিল। সর্বশেষ তথ্য আসে বাসচালক ইয়াবার একটি চালান কক্সবাজার থেকে ঢাকায় নিয়ে আসবে এবং ঢাকায় দুই বা তিনটি স্থানে সরবরাহ করবে। এরপ্রেক্ষিতে ডিএনসির রমনা সার্কেলের সমন্বয়ে গঠিত টিম তার গতিবিধি সম্পর্কে তথ্য সংগ্রহ করতে থাকে।

তথ্য-উপাত্ত বিশ্লেষণ শেষে সৌদিয়া পরিবহনের বাসটি গোলাপবাগ টোল প্লাজায় পৌঁছালে গতিরোধ করা হয়। চালক দুলাল সরকারকে জিজ্ঞাসাবাদ শেষে তার দেহ ও বাসের ড্যাসবোর্ড তল্লাশি করে ইয়াবাগুলো জব্দ করা হয়।

সর্বশেষ খবর